• বৃহস্পতিবার, ০৬ অগাস্ট ২০২০, ০৬:৫৯ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
নিউইয়র্কে কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা নুরুল করিম জুয়েলের সাথে নোয়াখালী ছাত্রলীগের মতবিনিময় মাদারীপুরে আড়িয়াল খাঁ নদীর শহর রক্ষা বাঁধের ভাঙন, আতঙ্কে শহরবাসী সবুজ বাংলাদেশ সুবর্ণচর উপজেলা শাখার ঈদ পূর্ণমিলনী ও বৃক্ষ রোপন কর্মসূচি উদ্বোধন। বিশ্বে ২৪ ঘণ্টায় করোনায় আরও ৫ হাজার ৪শ’ মানুষের মৃত্যু সুবর্ণচর উপজেলা ছাত্রলীগের জন্য এমপি পুত্রের উপহার। ৫০টি অনলাইন নিউজ পোর্টাল নিবন্ধন পেতে যাচ্ছে কোম্পানীগঞ্জে ছিনতাইয়ের নাটক সাজিয়ে ৯০ লাখ টাকা আত্মসাৎ, বিকাশ ম্যানেজারসহ আটক ২ নোয়াখালীতে কোরবানির পশুর হাটে সচেতনামূলক ক্যাম্পেইন জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগের নেতা প্রায়ত ওয়াসীর পরিবারের পাশে সিঙ্গাপুর ছাত্রলীগ স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালকের পদত্যাগ

ক্রিকেটার মিরাজ ১০ লাখ টাকার চেক তুলে দিলেন রাজমিস্ত্রি মিরাজকে

  • আপডেট টাইম : শুক্রবার, ৯ আগস্ট, ২০১৯

একজন মেহেদি হাসান মিরাজ। বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের অলরাউন্ডার। অন্যজন মিরাজ হাওলাদার। পেশায় রাজমিস্ত্রি। এক মিরাজের হাতে দশ লাখ টাকার চেক তুলে দিলেন অন্য মিরাজ। ওয়ালটন ডিজিটাল ক্যাম্পেইনে খুলনার শিববাড়ি মোড়ের আশা এন্টারপ্রাইজ থেকে ওয়ালটন এর ফ্রিজ কিনে মিরাজ হাওলাদার ১০ লাখ টাকার পুরস্কার পান। বুধবার মেহেদি হাসান মিরাজ উপস্থিত থেকে মিরাজ হাওলাদার এর হাতে ১০ লাখ টাকার চেক তুলে দেন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ওয়ালটনের এডিশনাল ডিরেক্টর মিলটন আহমেদ। মেহেদি হাসান মিরাজ বলেন, ওয়ালটনকে ধন্যবাদ এমন একটা প্রোগ্রাম চালু করার জন্য। আমি ওয়ালটনের সাথে ছিলাম, আছি। আমি সত্যি খুব খুশি চেক তুলে দিতে পেরে। আর আমি ওয়ালটনের কাছে কৃতজ্ঞ আমাকে এমন সুযোগ দেয়ার জন্য।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/