• শনিবার, ২৬ সেপ্টেম্বর ২০২০, ১১:২৯ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
সালাউদ্দিন কে সরাতে সোশ্যাল মিডিয়ায় ঝড়! জনতার রাজনীতির এক যোদ্ধার নাম সম্রাট সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা জুয়েলকে যুক্তরাষ্ট্রস্থ কোম্পানীগঞ্জবাসীর সংবর্ধনা! ১৫ আগস্ট হত্যাকাণ্ড একটি জাতিগোষ্ঠী ও জাতিসত্তাকে গণহত্যার সামিল রামগঞ্জে ছাত্রলীগের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচি পালিত মুজিববর্ষ উপলক্ষে নোয়াখালীতে ছাত্রলীগের উদ্যোগ বৃক্ষরোপণ কর্মসূচি ২১ শে আগস্ট ও বিএনপির ঐতিহাসিক বিচারহীনতার চরিত্র কোম্পানীগঞ্জসহ আরও ১০টি অর্থনৈতিক অঞ্চলের স্থান চূড়ান্ত ২১ আগস্ট গ্রেনেড হামলা: কী ঘটেছিল সেই দিন বঙ্গবন্ধু বিশ্বের মুক্তিকামী সকল মানুষের রাজনৈতিক আদর্শ

প্রতিশ্রুতি না রাখায় মেয়রকে স্কার্ট-ব্লাউজ পরিয়ে ঘোরালো নগরবাসী

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৮ আগস্ট, ২০১৯

ভোটের আগে দেয়া প্রতিশ্রুতি না রাখায় মেয়রকে স্কার্ট-ব্লাউজ পরে রাস্তায় ঘোরালো নগরবাসী। এ ঘটনা ঘটেছে মেক্সিকোর দক্ষিণাঞ্চলীয় হুইক্সটন প্রদেশের শহর সান আন্দ্রেস পুয়ের্তো রিকোতে। এ খবর দিয়েছে ইন্ডিয়ান এক্সপ্রেস।

ওই প্রতিবেদনে বলা হয়, মেয়র হাভিয়ের হিমেনেজ নির্বাচনের আগে প্রতিশ্রুতি দিয়েছিলেন শহরের পানি সরবরাহের সংকট দূর করবেন এবং এর জন্য প্রয়োজনীয় অর্থ বরাদ্দ দেবেন। কিন্তু পরে কথা রাখতে ব্যর্থ হওয়ায় তার ওপরে ক্ষুব্ধ হয় নগরবাসী।

সংকট নিরসন করতে না পারায় নগরবাসী এক সহযোগীসহ মেয়র হাভিয়েরকে মেয়েদের স্কার্ট-ব্লাউজ পরিয়ে রাস্তায় ঘোরায়।

তবে স্থানীয় সংবাদমাধ্যমকে মেয়র জানান, নির্বাচনে তিনি প্রতিশ্রুতি পালনের চেষ্টা করছেন। কিন্তু তহবিলে অর্থ না থাকায় সেই কাজ এখনো শুরু করতে পারছেন না।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/