• শুক্রবার, ২৫ সেপ্টেম্বর ২০২০, ০৩:৫৬ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
সালাউদ্দিন কে সরাতে সোশ্যাল মিডিয়ায় ঝড়! জনতার রাজনীতির এক যোদ্ধার নাম সম্রাট সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা জুয়েলকে যুক্তরাষ্ট্রস্থ কোম্পানীগঞ্জবাসীর সংবর্ধনা! ১৫ আগস্ট হত্যাকাণ্ড একটি জাতিগোষ্ঠী ও জাতিসত্তাকে গণহত্যার সামিল রামগঞ্জে ছাত্রলীগের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচি পালিত মুজিববর্ষ উপলক্ষে নোয়াখালীতে ছাত্রলীগের উদ্যোগ বৃক্ষরোপণ কর্মসূচি ২১ শে আগস্ট ও বিএনপির ঐতিহাসিক বিচারহীনতার চরিত্র কোম্পানীগঞ্জসহ আরও ১০টি অর্থনৈতিক অঞ্চলের স্থান চূড়ান্ত ২১ আগস্ট গ্রেনেড হামলা: কী ঘটেছিল সেই দিন বঙ্গবন্ধু বিশ্বের মুক্তিকামী সকল মানুষের রাজনৈতিক আদর্শ

এবার ডেঙ্গুতে প্রাণ হারাল তিতুমীর কলেজ শিক্ষার্থী মেহেদী

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৮ আগস্ট, ২০১৯


ক্যাম্পাস প্রতিনিধিঃ সারা দেশে যখন ডেঙ্গুতে আক্রান্ত হয়ে চলছে মৃত্যুর মিছিল। সেই মিছিলের একজন হয়ে টানা তিন দিন মৃত্যুর সঙ্গে লড়াই করে ভয়াভহ ডেঙ্গুতে আক্রান্ত হয়ে মারা গেলেন সরকারি তিতুমীর কলেজের ছাত্র মেহেদী হাসান (২৫)।
মেহেদী সরকারি তিতুমীর কলেজের অর্থনীতি বিভাগের (২০১০-২০১১) মাস্টার্সের ছাত্র ছিল। তার গ্রামের বাড়ী কুমিল্লা জেলায়।
এক সপ্তাহ ধরে ডেঙ্গু জ্বরে আক্রান্ত মেহেদী হাসান গত তিন দিন ধরে রাজধানীর ইউনাইটেড হসপিটালের ইনটেনসিভ কেয়ার ইউনিটে (আইসিইউ) ভর্তি ছিলেন। অবশেষে বুধবার দুপুর ২ টায় দিকে তার মৃত্যু হয়। এর আগে চারদিন বাংলাদেশ মেডিকেলে ভর্তি ছিলেন। অবস্থার অবনতি হওয়ায় তাকে ইউনাইটেডে ভর্তি করা হয়।
মেহেদীর বন্ধু ওয়াহিদ জানান, জ্বর কমছিল না তার। রক্তের প্লাটিলেটও খুব কম ছিল। বৃহস্পতিবার কুমিল্লার মুরাদনগরের নিজ গ্রামে মেহেদীর দাফন সম্পন্ন হবে। মেহেদী কলেজের আবাসিক ছাত্র ছিল। সে আক্কাসুর রহমান আঁখি ছাত্রাবাসের ১০২ নম্বর কক্ষে থাকত।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/