• মঙ্গলবার, ১৯ জানুয়ারী ২০২১, ১১:১৫ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
গৃহহীন অসহায় মমতাজকে টিম হাসিমুখের ঘর উপহার! বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙার প্রতিবাদে ঢাকাসহ সারাদেশে যুবলীগের বিক্ষোভ দেশজুড়ে দৃষ্টিনন্দন ইসলামি ভাস্কর্য রামগঞ্জে দল্টা বাঙ্গালী ব্লাড ডোনার্স ক্লাবের উদ্যোগে ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পিং নকল আওয়ামী লীগের ভিড়ে হারিয়ে যাচ্ছে আসল আওয়ামীলী লীগ’ বসুরহাট পৌরসভার জনকল্যাণে নিবেদিতপ্রাণ আবদুল কাদের মির্জা ‘তুরস্কের আঙ্কারায় বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণ করা হবে’ যুবলীগ সাধারণ সম্পাদকের বিরুদ্ধে ফেসবুকে অপপ্রচার থানায় জিডি ভাস্কর্য বিরোধীতার আগে শিশু বলাৎকার বন্ধ করুন: ডা. জাফরুল্লাহ কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি হাসান ইমাম রাসেল’র জন্মদিন উদযাপন

ডেঙ্গু পরিস্থিতি নিয়ন্ত্রণে আসেনি, নেতাদের ফটোসেশন না করে কাজের আহবান: কাদের

  • আপডেট টাইম : মঙ্গলবার, ৬ আগস্ট, ২০১৯

মুখে যতই নিয়ন্ত্রণের কথা বলি, ডেঙ্গু পরিস্থিতি নিয়ন্ত্রণে আসেনি। এমন মন্তব্য করেছেন, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

আজ সোমবার সকালে বঙ্গবন্ধু এভিনিউয়ে দলীয় কার্যালয়ে জরুরি বৈঠক শেষে এই মন্তব্য করেন তিনি।

তিনি বলেন, নামকাওয়াস্তে কর্মসূচি পালন করা যাবে না। তাতে কোনো লাভ হবে না। কেন্দ্রীয় নেতাদের ক্যামেরার সামনে ফটোসেশন করলে হবে না, প্রতিটি ওয়ার্ডে পরিচ্ছন্নতা কার্যক্রম চালাতে হবে বলেও জানান তিনি।

এসময় তিনি নিখোঁজ সাংবাদিক মুশফিক উদ্ধারের ঘটনায় সন্তোষ প্রকাশ করেন। মিডিয়া না থাকলে বিএনপি যে একটা রাজনৈতিক দল তা খুঁজেও পাওয়া যেত না বলেও মন্তব্য করেন ওবায়দুল কাদের।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/