• মঙ্গলবার, ২৬ জানুয়ারী ২০২১, ১২:৩০ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
গৃহহীন অসহায় মমতাজকে টিম হাসিমুখের ঘর উপহার! বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙার প্রতিবাদে ঢাকাসহ সারাদেশে যুবলীগের বিক্ষোভ দেশজুড়ে দৃষ্টিনন্দন ইসলামি ভাস্কর্য রামগঞ্জে দল্টা বাঙ্গালী ব্লাড ডোনার্স ক্লাবের উদ্যোগে ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পিং নকল আওয়ামী লীগের ভিড়ে হারিয়ে যাচ্ছে আসল আওয়ামীলী লীগ’ বসুরহাট পৌরসভার জনকল্যাণে নিবেদিতপ্রাণ আবদুল কাদের মির্জা ‘তুরস্কের আঙ্কারায় বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণ করা হবে’ যুবলীগ সাধারণ সম্পাদকের বিরুদ্ধে ফেসবুকে অপপ্রচার থানায় জিডি ভাস্কর্য বিরোধীতার আগে শিশু বলাৎকার বন্ধ করুন: ডা. জাফরুল্লাহ কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি হাসান ইমাম রাসেল’র জন্মদিন উদযাপন

ডেঙ্গু পরিস্থিতির কারণে হজ বাতিল করলেন স্বাস্থ্যসচিব

  • আপডেট টাইম : রবিবার, ৪ আগস্ট, ২০১৯

ডেঙ্গু পরিস্থিতির কারণে হজ বাতিল করেছেন স্বাস্থ্যসচিব মো. আসাদুল ইসলাম। আজ রোববার তার সস্ত্রীক হজে যাওয়ার কথা ছিল। কিন্তু দেশে উদ্ভূত ডেঙ্গু পরিস্থিতির কারণে তিনি তার হজ পালন বাতিল করেছেন।

বাংলা ইনসাইডারকে স্বাস্থ্যসচিব বলেছেন, ‘বর্তমান পরিস্থিতিতে হজে যাওয়া আমি সমীচিন মনে করছি না। সেজন্য হজ বাতিল করেছি। ডেঙ্গু পরিস্থিতি মোকাবেলার জন্য সার্বক্ষণিক তদারকি প্রয়োজন। এজন্য আমি এবার হজে যাচ্ছি না। 

উল্লেখ্য যে, ডেঙ্গু পরিস্থিতির কারণে ইতিমধ্যেই স্বাস্থ্য মন্ত্রণালয়ের সমস্ত কর্মকর্তা-কর্মচারীদের ঈদের ছুটি বাতিল করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/