• শুক্রবার, ০৬ ডিসেম্বর ২০১৯, ০৭:১৬ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
ইনজেকশন দেওয়ার পর প্রসূতির মৃত্যু, স্বজনদের অভিযোগ ভুল চিকিৎসায় আওয়ামী লীগের জাতীয় সম্মেলন, যেমন হবে সভামঞ্চ দুপ্রক কোম্পানীগঞ্জের উদ্যোগে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ আমি খুব বেশি পেঁয়াজ খাই না: ভারতের অর্থমন্ত্রী খালেদার জামিনের দিকে দেশের মানুষ তাকিয়ে আছে : রিজভী বিশ্ব ইজতেমা শুরু হচ্ছে ১০ জানুয়ারি যেমন হবে আওয়ামী লীগের জাতীয় সম্মেলন, সভামঞ্চ ঢাবি সবকিছুতে পথ দেখায় ‘ফ্রিডম হাইজিন কর্ণার’ উদ্বোধনী অনুষ্ঠানে ডাঃ দীপু মনি। বাজার নিয়ন্ত্রণে নেই, অস্বীকার করবো না,তবে নিয়ন্ত্রণের চেষ্টা করছে সরকার- কাদের ইংল্যান্ডের মুদ্রায় বাংলাদেশি বিজ্ঞানীর ছবি, নতুন বছরেই বাজারে

ডেঙ্গু পরিস্থিতির কারণে হজ বাতিল করলেন স্বাস্থ্যসচিব

  • আপডেট টাইম : রবিবার, ৪ আগস্ট, ২০১৯

ডেঙ্গু পরিস্থিতির কারণে হজ বাতিল করেছেন স্বাস্থ্যসচিব মো. আসাদুল ইসলাম। আজ রোববার তার সস্ত্রীক হজে যাওয়ার কথা ছিল। কিন্তু দেশে উদ্ভূত ডেঙ্গু পরিস্থিতির কারণে তিনি তার হজ পালন বাতিল করেছেন।

বাংলা ইনসাইডারকে স্বাস্থ্যসচিব বলেছেন, ‘বর্তমান পরিস্থিতিতে হজে যাওয়া আমি সমীচিন মনে করছি না। সেজন্য হজ বাতিল করেছি। ডেঙ্গু পরিস্থিতি মোকাবেলার জন্য সার্বক্ষণিক তদারকি প্রয়োজন। এজন্য আমি এবার হজে যাচ্ছি না। 

উল্লেখ্য যে, ডেঙ্গু পরিস্থিতির কারণে ইতিমধ্যেই স্বাস্থ্য মন্ত্রণালয়ের সমস্ত কর্মকর্তা-কর্মচারীদের ঈদের ছুটি বাতিল করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..