• রবিবার, ২৭ সেপ্টেম্বর ২০২০, ০১:০৪ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
সালাউদ্দিন কে সরাতে সোশ্যাল মিডিয়ায় ঝড়! জনতার রাজনীতির এক যোদ্ধার নাম সম্রাট সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা জুয়েলকে যুক্তরাষ্ট্রস্থ কোম্পানীগঞ্জবাসীর সংবর্ধনা! ১৫ আগস্ট হত্যাকাণ্ড একটি জাতিগোষ্ঠী ও জাতিসত্তাকে গণহত্যার সামিল রামগঞ্জে ছাত্রলীগের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচি পালিত মুজিববর্ষ উপলক্ষে নোয়াখালীতে ছাত্রলীগের উদ্যোগ বৃক্ষরোপণ কর্মসূচি ২১ শে আগস্ট ও বিএনপির ঐতিহাসিক বিচারহীনতার চরিত্র কোম্পানীগঞ্জসহ আরও ১০টি অর্থনৈতিক অঞ্চলের স্থান চূড়ান্ত ২১ আগস্ট গ্রেনেড হামলা: কী ঘটেছিল সেই দিন বঙ্গবন্ধু বিশ্বের মুক্তিকামী সকল মানুষের রাজনৈতিক আদর্শ

ডেঙ্গু পরিস্থিতির কারণে হজ বাতিল করলেন স্বাস্থ্যসচিব

  • আপডেট টাইম : রবিবার, ৪ আগস্ট, ২০১৯

ডেঙ্গু পরিস্থিতির কারণে হজ বাতিল করেছেন স্বাস্থ্যসচিব মো. আসাদুল ইসলাম। আজ রোববার তার সস্ত্রীক হজে যাওয়ার কথা ছিল। কিন্তু দেশে উদ্ভূত ডেঙ্গু পরিস্থিতির কারণে তিনি তার হজ পালন বাতিল করেছেন।

বাংলা ইনসাইডারকে স্বাস্থ্যসচিব বলেছেন, ‘বর্তমান পরিস্থিতিতে হজে যাওয়া আমি সমীচিন মনে করছি না। সেজন্য হজ বাতিল করেছি। ডেঙ্গু পরিস্থিতি মোকাবেলার জন্য সার্বক্ষণিক তদারকি প্রয়োজন। এজন্য আমি এবার হজে যাচ্ছি না। 

উল্লেখ্য যে, ডেঙ্গু পরিস্থিতির কারণে ইতিমধ্যেই স্বাস্থ্য মন্ত্রণালয়ের সমস্ত কর্মকর্তা-কর্মচারীদের ঈদের ছুটি বাতিল করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/