• শনিবার, ০৫ ডিসেম্বর ২০২০, ০২:২৬ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
রামগঞ্জে দল্টা বাঙ্গালী ব্লাড ডোনার্স ক্লাবের উদ্যোগে ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পিং নকল আওয়ামী লীগের ভিড়ে হারিয়ে যাচ্ছে আসল আওয়ামীলী লীগ’ বসুরহাট পৌরসভার জনকল্যাণে নিবেদিতপ্রাণ আবদুল কাদের মির্জা ‘তুরস্কের আঙ্কারায় বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণ করা হবে’ যুবলীগ সাধারণ সম্পাদকের বিরুদ্ধে ফেসবুকে অপপ্রচার থানায় জিডি ভাস্কর্য বিরোধীতার আগে শিশু বলাৎকার বন্ধ করুন: ডা. জাফরুল্লাহ কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি হাসান ইমাম রাসেল’র জন্মদিন উদযাপন কোম্পানীগঞ্জে ঋণের দায়ে ব্যবসায়ীর আত্মহত্যা! ডুবাইয়ে ইস্কান্দার মির্জা শামীমকে সম্মাননা প্রদান বিকাশ প্রতারকের সঙ্গে প্রেম করে টাকা উদ্ধার করলেন কলেজছাত্রী

মশা নিধনে লোক দেখানো কাজ না করার আহ্বান ওবায়দুল কাদেরের

  • আপডেট টাইম : রবিবার, ৪ আগস্ট, ২০১৯

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ডেঙ্গু মোকাবেলায় ঢাকার দুই মেয়র, স্বাস্থ্যমন্ত্রী ও স্থানীয় সরকার মন্ত্রীকে সমন্বিতভাবে কাজ করতে হবে। শনিবার এক অনুষ্ঠানে তিনি এ কথা বলেন। রোববার (৪ আগস্ট) সকালে রাজধানীর শান্তিনগরে মহানগর দক্ষিণ আওয়ামী লীগের উদ্যোগে পরিচ্ছন্নতা ও মশক নিধন কার্যক্রমের উদ্বোধন অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, আগস্ট মাস এলেই অশুভ শক্তির তৎপরতা বেড়ে যায়। ডেঙ্গু নিধনে আওয়ামী লীগের নেতা ও সরকারের গুরুত্বপূর্ণ ব্যক্তিরা যখন ব্যস্ত তখন অশুভ শক্তি যেন দেশে কোনওভাবেই রক্তপাত ঘটাতে না পারে, সেদিকে সবাইকে লক্ষ্য রাখার নির্দেশ দেন ওবায়দুল কাদের।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/