• শনিবার, ১৯ সেপ্টেম্বর ২০২০, ০৬:০৮ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
সালাউদ্দিন কে সরাতে সোশ্যাল মিডিয়ায় ঝড়! জনতার রাজনীতির এক যোদ্ধার নাম সম্রাট সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা জুয়েলকে যুক্তরাষ্ট্রস্থ কোম্পানীগঞ্জবাসীর সংবর্ধনা! ১৫ আগস্ট হত্যাকাণ্ড একটি জাতিগোষ্ঠী ও জাতিসত্তাকে গণহত্যার সামিল রামগঞ্জে ছাত্রলীগের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচি পালিত মুজিববর্ষ উপলক্ষে নোয়াখালীতে ছাত্রলীগের উদ্যোগ বৃক্ষরোপণ কর্মসূচি ২১ শে আগস্ট ও বিএনপির ঐতিহাসিক বিচারহীনতার চরিত্র কোম্পানীগঞ্জসহ আরও ১০টি অর্থনৈতিক অঞ্চলের স্থান চূড়ান্ত ২১ আগস্ট গ্রেনেড হামলা: কী ঘটেছিল সেই দিন বঙ্গবন্ধু বিশ্বের মুক্তিকামী সকল মানুষের রাজনৈতিক আদর্শ

মশা নিধনে লোক দেখানো কাজ না করার আহ্বান ওবায়দুল কাদেরের

  • আপডেট টাইম : রবিবার, ৪ আগস্ট, ২০১৯

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ডেঙ্গু মোকাবেলায় ঢাকার দুই মেয়র, স্বাস্থ্যমন্ত্রী ও স্থানীয় সরকার মন্ত্রীকে সমন্বিতভাবে কাজ করতে হবে। শনিবার এক অনুষ্ঠানে তিনি এ কথা বলেন। রোববার (৪ আগস্ট) সকালে রাজধানীর শান্তিনগরে মহানগর দক্ষিণ আওয়ামী লীগের উদ্যোগে পরিচ্ছন্নতা ও মশক নিধন কার্যক্রমের উদ্বোধন অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, আগস্ট মাস এলেই অশুভ শক্তির তৎপরতা বেড়ে যায়। ডেঙ্গু নিধনে আওয়ামী লীগের নেতা ও সরকারের গুরুত্বপূর্ণ ব্যক্তিরা যখন ব্যস্ত তখন অশুভ শক্তি যেন দেশে কোনওভাবেই রক্তপাত ঘটাতে না পারে, সেদিকে সবাইকে লক্ষ্য রাখার নির্দেশ দেন ওবায়দুল কাদের।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/