• বৃহস্পতিবার, ০৩ ডিসেম্বর ২০২০, ০৯:২১ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বসুরহাট পৌরসভার জনকল্যাণে নিবেদিতপ্রাণ আবদুল কাদের মির্জা ‘তুরস্কের আঙ্কারায় বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণ করা হবে’ যুবলীগ সাধারণ সম্পাদকের বিরুদ্ধে ফেসবুকে অপপ্রচার থানায় জিডি ভাস্কর্য বিরোধীতার আগে শিশু বলাৎকার বন্ধ করুন: ডা. জাফরুল্লাহ কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি হাসান ইমাম রাসেল’র জন্মদিন উদযাপন কোম্পানীগঞ্জে ঋণের দায়ে ব্যবসায়ীর আত্মহত্যা! ডুবাইয়ে ইস্কান্দার মির্জা শামীমকে সম্মাননা প্রদান বিকাশ প্রতারকের সঙ্গে প্রেম করে টাকা উদ্ধার করলেন কলেজছাত্রী কোম্পানীগঞ্জে অটোরিকশা চাপায় স্কুল ছাত্র নিহত! চিফ হুইপের নামে ভুয়া ফেসবুক আইডি খুলে প্রতারণা, গ্রেফতারকৃত জাহিদ ৩ দিনের রিমান্ডে

যুক্তরাষ্ট্রে ওয়ালমার্ট সুপার সেন্টারে বন্দুকধারীর গুলিতে নিহত ২০

  • আপডেট টাইম : রবিবার, ৪ আগস্ট, ২০১৯

যুক্তরাষ্ট্রের টেক্সাসে এল পাসোর ওয়ালমার্ট সুপার সেন্টারে বন্দুকধারীর গুলিতে অন্তত ২০ জন নিহত হয়েছে। আহতদের মধ্যে ২৪ জনকে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বিবিসি জানায়, শনিবার স্থানীয় সময় বেলা ১১টার দিকে যুক্তরাষ্ট্র-মেক্সিকোর সীমানা থেকে খানিকটা দূরে এল পাসোর ওয়ালমার্ট সুপার সেন্টারে এ ঘটনা ঘটে।এ ঘটনায় স্পেশাল উইপন অ্যান্ড ট্যাকটিক্স টিম সন্দেহভাজনকভাবে এক যুবককে আটক করেছে। তবে ঠিক কতজন আহত হয়েছে তা নিশ্চিতভাবে বলা হয়নি।এদিকে টেক্সাসের অ্যাটর্নি জেনারেল কেন প্যাক্সটনের সিএনএন’র কাছে দেওয়া এক বিবৃতিতে বলেন, ‘হতাহতের সংখ্যা পরিবর্তন হচ্ছে।

নির্দিষ্ট করে কোন সংখ্যা বলতে আমি ঘৃণা করি। কিন্তু আমি মনে করছি সংখ্যাটা আমাদের জন্য অবশ্যই বড়।’ তিনি আরও বলেন, ‘আমি যতদূর শুনেছি নিহতের সংখ্যা ১৫ থেকে ২০ এর মধ্যেই হবে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/