• রবিবার, ২৪ জানুয়ারী ২০২১, ০৬:৩২ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
গৃহহীন অসহায় মমতাজকে টিম হাসিমুখের ঘর উপহার! বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙার প্রতিবাদে ঢাকাসহ সারাদেশে যুবলীগের বিক্ষোভ দেশজুড়ে দৃষ্টিনন্দন ইসলামি ভাস্কর্য রামগঞ্জে দল্টা বাঙ্গালী ব্লাড ডোনার্স ক্লাবের উদ্যোগে ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পিং নকল আওয়ামী লীগের ভিড়ে হারিয়ে যাচ্ছে আসল আওয়ামীলী লীগ’ বসুরহাট পৌরসভার জনকল্যাণে নিবেদিতপ্রাণ আবদুল কাদের মির্জা ‘তুরস্কের আঙ্কারায় বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণ করা হবে’ যুবলীগ সাধারণ সম্পাদকের বিরুদ্ধে ফেসবুকে অপপ্রচার থানায় জিডি ভাস্কর্য বিরোধীতার আগে শিশু বলাৎকার বন্ধ করুন: ডা. জাফরুল্লাহ কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি হাসান ইমাম রাসেল’র জন্মদিন উদযাপন

উপস্থাপক মুসলিম তাই চোখ ঢাকলেন হিন্দু নেতা !

  • আপডেট টাইম : রবিবার, ৪ আগস্ট, ২০১৯

উপস্থাপক মুসলিম তাই পর্দার সামনে নিজের চোখ ঢেকে রাখলেন ভারতের কট্টর ডানপন্থী গ্রুপের এক নেতা।

ভারতের মধ্যপ্রদেশে ‘নিউজ২৪ ইন্ডিয়া’ নামে একটি টেলিভিশনে সৌদ মোহাম্মদ খালিদ নামে এক মুসলিম উপস্থাপক কর্তৃক অনুষ্ঠান উপস্থাপনার সময় অজয় গৌতম নামে ঐ কট্টর হিন্দুত্ববাদী নেতা তার চোখ ঢেকে ফেলেন। সেই ভিডিউটি ‘নিউজ২৪ ইন্ডিয়া’র টুইটারে প্রকাশিত হতে না হতেই তা সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়ে গেলে ব্যাপক সমালোচনার মুখে পড়েন অজয়।

অজয় গৌতম কট্টর হিন্দুত্ববাদী সংগঠন ‌’হাম হিন্দু’ (অর্থাৎ ‘আমরা হিন্দু’) এর প্রতিষ্ঠাতা।

এঘটনাটি এমন এক সময় ঘটলো যখন মুসলিম ডেলিভারি বয় দ্বারা খাবার সরবরাহ করার কারণে তা বাতিল করার অনুরোধ জানানোর সমালোচনা চলছে ভারতজুড়ে।

তবে গৌতম বলছেন ঐ অনুষ্ঠানে যখন উপস্থাপক সন্দীপ চৌধুরী তার পরবর্তী উপস্থাপকের নাম ঘোষণা করেন তখন তাকে মজা করেই চোখ বন্ধ করতে বলেন আর আমি সেটাই করেছি।

যদিও গৌতমের এমন দাবির পক্ষে সমর্থন দিচ্ছেনা সংশ্লিষ্ট চ্যানেল। বরং তারা জানিয়েছে পরবর্তীতে তারা আর কখনো গৌতমকে তাদের অনুষ্ঠানে আমন্ত্রণ জানাবেনা।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/