• শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ১০:৪৩ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
রামগঞ্জে দল্টা বাঙ্গালী ব্লাড ডোনার্স ক্লাবের উদ্যোগে ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পিং নকল আওয়ামী লীগের ভিড়ে হারিয়ে যাচ্ছে আসল আওয়ামীলী লীগ’ বসুরহাট পৌরসভার জনকল্যাণে নিবেদিতপ্রাণ আবদুল কাদের মির্জা ‘তুরস্কের আঙ্কারায় বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণ করা হবে’ যুবলীগ সাধারণ সম্পাদকের বিরুদ্ধে ফেসবুকে অপপ্রচার থানায় জিডি ভাস্কর্য বিরোধীতার আগে শিশু বলাৎকার বন্ধ করুন: ডা. জাফরুল্লাহ কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি হাসান ইমাম রাসেল’র জন্মদিন উদযাপন কোম্পানীগঞ্জে ঋণের দায়ে ব্যবসায়ীর আত্মহত্যা! ডুবাইয়ে ইস্কান্দার মির্জা শামীমকে সম্মাননা প্রদান বিকাশ প্রতারকের সঙ্গে প্রেম করে টাকা উদ্ধার করলেন কলেজছাত্রী

হারানো ফেসবুক আইডি পুনরুদ্ধার করবে ‘সাইবার ৭১’

  • আপডেট টাইম : শুক্রবার, ২ আগস্ট, ২০১৯
Digital_Bangladesh

মহৎ উদ্দেশ্য নিয়ে ডিজেবল হয়ে যাওয়া আইডি উদ্ধার করে দেবে একটি হ্যাকার সংগঠন। সংগঠনটির নাম ‘সাইবার ৭১’। এটি একটি বাংলাদেশি হ্যাকার সংগঠন। সম্প্রতি এক ফেসবুক স্ট্যাটাসে এ বিষয়ে আনুষ্ঠানিক ঘোষণা দেয় সংগঠনটি।

এ ব্যাপারে সাইবার ৭১-এর প্রতিষ্ঠাতা ফাহিম রহমান জানান আপনারা জানেন যে ‘সাইবার ৭১’ কখনো আর্থিক সহায়তার বিনিময়ে কাউকে সাহায্য করে থাকে না। কিন্তু এবার থেকে আমরা আপনাদের থেকে সহায়তা নিবো।

আপনাদের যার ফেসবুক আইডি ডিজেবল বা সমস্যা হয়ে আছে তারা সামর্থ্য অনুযায়ী দুইজন গরীবকে খাওয়াবেন। আপনি তাদের ছবি ফেসবুকে পোস্ট দিয়ে ক্যাপশনে হ্যাশট্যাগ ব্যাবহার করবেন, #HelpCyber71 এবং আমাদের পেজকে ট্যাগ করে দিবেন।

তিনি বলেন, সেখান থেকে আমরা আপনাকে খুঁজে নিবো এবং সহায়তা করবো। তবে শর্ত হচ্ছে কাজ হওয়ার পর আরও তিনজন গরীবকে পেট ভরে খাওয়াতে হবে এবং ফিরে আসা সেই আইডি থেকে তাদের ছবিও আপলোড করতে হবে।

‘সাইবার ৭১’-এর ফেসবুক স্ট্যাটাসে বলা হয়েছে, যাদের আইডি ডিজেবল কিংবা সিকিউরিটি প্রয়োজন অথবা কোন সমস্যা রয়েছে তারা শুরু করে দিন। সাইবার ৭১ আছে আপনার সঙ্গে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/