• মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ০৫:৪১ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
কোম্পানীগঞ্জে অটোরিকশা চাপায় স্কুল ছাত্র নিহত! চিফ হুইপের নামে ভুয়া ফেসবুক আইডি খুলে প্রতারণা, গ্রেফতারকৃত জাহিদ ৩ দিনের রিমান্ডে মামুনুল ও ফয়জুলের গ্রেপ্তারের দাবিতে শাহবাগ অবরোধ রামগঞ্জে পৌর সোনাপুর ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী ফয়সাল মালের নির্বাচনি মোটরবাইক শোডাউন জোনাকি পোকা হিংসে হয় দিবালোকের প্রতি!! রামগঞ্জে পৌর নির্বাচনে সোনাপুর ওয়ার্ড কাউন্সিলর রাজুকে পুনরায় নির্বাচিত করার লক্ষে আলোচনা সভা বঙ্গবন্ধুর ভাস্কর্য নিয়ে ধৃষ্টতা দেখালে জবাব দেবে ছাত্রলীগ নড়াইলের চৈতী রানী বিশ্বাস কেন্দ্রীয় যুবলীগের সদস্য নোয়াখালীতে কেন্দ্রীয় যুবলীগ নেতা জুয়েল সংবর্ধিত! রামগঞ্জে ভাটরা ইউনিয়ন শ্রমিকলীগ ও স্বেচ্ছাসেবকলীগের কমিটি অনুমোদন

রাজধানীতে র‍্যাবের অভিযান, কিশোর গ্যাংয়ের ২৯ জন আটক

  • আপডেট টাইম : বুধবার, ৩১ জুলাই, ২০১৯

রাজধানীর মোহাম্মদপুর, শ্যামলী, আসাদগেট, কলেজগেট, শিশুমেলা, আগারগাঁও, তেজগাঁও ও ধানমন্ডি এলাকায় অভিযান চালিয়ে কিশোর গ্যাং গ্রুপের ২৯ জনকে আটক করেছে র‍্যাব-২ এর ভ্রাম্যমাণ আদালত।

আটকৃতদের গাজীপুর কিশোর সংশোধন কেন্দ্রে ছয় মাসের জন্য পাঠানো হয়েছে।

র‍্যাব জানায়, মঙ্গলবার সন্ধ্যার পর থেকে রাত ১০ টা পর্যন্ত ওইসব এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে ছিনতাইয়ে ব্যবহৃত চাকু, মোবাইল এবং নেশা জাতীয় দ্রব্য জব্দ করা হয়।

দীর্ঘদিন ধরে ডাকাতি ও ছিনতাই চক্রের লিডার মোবারক, জিয়াউল ও কামরান এসব শিশু কিশোরদের জোর করে মাদক সেবন করিয়ে ছিনতাই কাজে ব্যবহার করতো।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/