• বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর ২০২০, ০৬:৩৬ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
সালাউদ্দিন কে সরাতে সোশ্যাল মিডিয়ায় ঝড়! জনতার রাজনীতির এক যোদ্ধার নাম সম্রাট সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা জুয়েলকে যুক্তরাষ্ট্রস্থ কোম্পানীগঞ্জবাসীর সংবর্ধনা! ১৫ আগস্ট হত্যাকাণ্ড একটি জাতিগোষ্ঠী ও জাতিসত্তাকে গণহত্যার সামিল রামগঞ্জে ছাত্রলীগের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচি পালিত মুজিববর্ষ উপলক্ষে নোয়াখালীতে ছাত্রলীগের উদ্যোগ বৃক্ষরোপণ কর্মসূচি ২১ শে আগস্ট ও বিএনপির ঐতিহাসিক বিচারহীনতার চরিত্র কোম্পানীগঞ্জসহ আরও ১০টি অর্থনৈতিক অঞ্চলের স্থান চূড়ান্ত ২১ আগস্ট গ্রেনেড হামলা: কী ঘটেছিল সেই দিন বঙ্গবন্ধু বিশ্বের মুক্তিকামী সকল মানুষের রাজনৈতিক আদর্শ

ধানের বীজ খাওয়ার অপরাধে মুরগিকে দণ্ড!

  • আপডেট টাইম : বুধবার, ৩১ জুলাই, ২০১৯

কুড়িগ্রাম প্রতিনিধি
ধানবীজ খাওয়ার অপরাধে দুই মুরগিকে খোয়াড়ে দিয়েছে জমির মালিক। এখন নির্দিষ্ট পরিমান জরিমানা গুণে দণ্ড থেকে মুক্ত করতে হবে মুরগির মালিক পক্ষকে। এমন ব্যতিক্রম ঘটনা ঘটেছে কুড়িগ্রাম জেলার নাগেশ্বরী উপজেলার কেদার ইউনিয়নের গোলের হাট গ্রামে।

জানা যায়, কৃষক কারী মাহাবুর রহমানের বীজতলায় কচি কচি চারা ধান খাওয়ায় আজ সকালে দুটি মুরগি ধরে স্থানীয় গবাদি পশুর খোয়াড়ে দিয়েছেন তিনি।
তবে মুরগি দুটির মালিক কে বা কারা তা জানা যায়নি। মুরগি যারই হোক তাকে জরিমানা বাবদ দুটি মুরগির জন্য ৬০ টাকা দিতে হবে। এছাড়াও দিন যত যাবে খাওয়ার খরচ দিতে হবে।

এই বিষয়ে কেদার ইউপি চেয়ারম্যান মাহাবুবুর রহমান এলাকায় খোয়াড় থাকার কথা স্বীকার করে তিনি বলেন, আমি এখনও শুনিনি। এমন ঘটনা ঘটে থাকলে এটাই প্রথম। যা এলাকায় হাস্যকর পরিস্থিতি সৃষ্টি করবে বলে আমার মনে হয়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/