• বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ০৮:০৪ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
নড়াইলের চৈতী রানী বিশ্বাস কেন্দ্রীয় যুবলীগের সদস্য নোয়াখালীতে কেন্দ্রীয় যুবলীগ নেতা জুয়েল সংবর্ধিত! রামগঞ্জে ভাটরা ইউনিয়ন শ্রমিকলীগ ও স্বেচ্ছাসেবকলীগের কমিটি অনুমোদন রামগঞ্জ পৌর নির্বাচনে ৪ নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী মনির হোসেন রানার মতবিনিময় সভা বঙ্গবন্ধু পরিবারের প্রভাবশালী ছয় সদস্য যুবলীগে রামগঞ্জে পৌর ০২ নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী খালেদ পাটওয়ারী বাদশার মতবিনিময় সভা পরশ নিখিলের নেতৃত্বে ‘ক্যাসিনোমুক্ত’ যুবলীগের নবযাত্রা রামগঞ্জে পৌর ০৯ নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী মেহেদী হাসান শুভর মতবিনিময় সভা বাংলাদেশ স্কিল ডেভেলপমেন্ট সোসাইটি কাতারের গুরুত্বপূর্ণ পদে রামগঞ্জের ভাবলু ও সবুজ নির্বাচিত করোনায় আক্রান্ত আসিফ নজরুল

ডেঙ্গু রোগীকে ২ দিনে ৬৮ হাজার টাকার ওষুধ, মোট বিল ১ লাখ ৩০ হাজার!

  • আপডেট টাইম : বুধবার, ৩১ জুলাই, ২০১৯
Digital_Bngladesh

রহিমা বেগম নামে এক নারী ডেঙ্গু জ্বর নিয়ে গত ২৮ জুলাই ভর্তি হন রাজধানীর গ্রীন লাইফ হাসপাতালে। দু’দিন পর আজ মঙ্গলবার (৩০ জুলাই) তিনি মারা যান।

এই দু’দিনে রহিমার চিকিৎসা বিল উঠেছে ১ লাখ ৩০ হাজার ৭০৯ টাকা। এরমধ্যে শুধু ওষুধের পেছনেই ৬৮ হাজার ৯৭ টাকা খরচ হয়েছে বলে দেখানো হয়েছে। এছাড়া এই সময়ের মধ্যে দুইজন চিকিৎসক ৩ বার রোগীকে দেখেছেন (অধ্যাপক ফখরুন্নেসা ২ বার ও অধ্যাপক মোহাম্মদ আলী হোসাইন ১বার)। এজন্য বিল করা হয়েছে সাড়ে ৭ হাজার টাকা।

এছাড়াও রয়েছে আইসিইউ, এইচডিইউ ইত্যাদি ও কয়েকটি টেস্টের বিল। রোগী মারা যাওয়ার পর তার স্বজনদের হাতে এই দীর্ঘ বিলের তালিকা তুলে দেয়া হয়।

এদিকে আজ মঙ্গলবার সকালে গ্রীন লাইফ হজাসপাতালে অভিযান চালায় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর। সংস্থাটির কর্মকর্তা সাংবাদিকদের জানিয়েছেন, গ্রীন লাইফের বিরুদ্ধে ডেঙ্গু টেস্টে সরকার নির্ধারিত ফি’র বেশি টাকা নেয়ার প্রমাণ পেয়েছেন তারা।

নির্ধারিত মূল্যের বেশি অর্থ নেয়ায় আগামীকাল শুনানির জন্য ডাকা হয়েছে গ্রীন লাইফ কর্তৃপক্ষকে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/