• শনিবার, ১৯ সেপ্টেম্বর ২০২০, ০৫:৫৫ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
সালাউদ্দিন কে সরাতে সোশ্যাল মিডিয়ায় ঝড়! জনতার রাজনীতির এক যোদ্ধার নাম সম্রাট সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা জুয়েলকে যুক্তরাষ্ট্রস্থ কোম্পানীগঞ্জবাসীর সংবর্ধনা! ১৫ আগস্ট হত্যাকাণ্ড একটি জাতিগোষ্ঠী ও জাতিসত্তাকে গণহত্যার সামিল রামগঞ্জে ছাত্রলীগের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচি পালিত মুজিববর্ষ উপলক্ষে নোয়াখালীতে ছাত্রলীগের উদ্যোগ বৃক্ষরোপণ কর্মসূচি ২১ শে আগস্ট ও বিএনপির ঐতিহাসিক বিচারহীনতার চরিত্র কোম্পানীগঞ্জসহ আরও ১০টি অর্থনৈতিক অঞ্চলের স্থান চূড়ান্ত ২১ আগস্ট গ্রেনেড হামলা: কী ঘটেছিল সেই দিন বঙ্গবন্ধু বিশ্বের মুক্তিকামী সকল মানুষের রাজনৈতিক আদর্শ

ঢাকা মেডিকেলেই মারা গেছেন ১১ ডেঙ্গু রোগী

  • আপডেট টাইম : বুধবার, ৩১ জুলাই, ২০১৯
Digital_Bngladesh

ডেঙ্গু রোগে আক্রান্ত আরও দু’জনের মৃত্যু হয়েছে রাজধানীতে। বুধবার রাতে মোহাম্মদপুর সিটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন কোহিনুর বেগম নীলা নামে পুলিশের এক এসআই। তার সর্বশেষ কর্মস্থল ছিল পুলিশের স্পেশাল ব্রাঞ্চ। আরেকজনের মৃত্যু হয়েছে ঢাকা মেডিকেলে।

এসআই কোহিনুরকে রাজারবাগ পুলিশ লাইন হাসপাতাল থেকে গত ২৯ জুলাই রাতে সিটি হাসপাতালে নেয়া হয়। সেখানেই মারা যান তিনি। রাজারবাগ পুলিশ লাইনে সকাল সাড়ে ৯টায় তার জানাজা অনুষ্ঠিত হয়। কোহিনূর বেগমের দেড় বছর বয়সী এক শিশু সন্তান রয়েছে।

কর্তৃপক্ষ জানিয়েছে, রাজারবাগ হাসপাতালে ১৪৮ জন ডেঙ্গু রোগী চিকিৎসাধীন রয়েছেন। এর মধ্যে পুলিশ সদস্য ৭৩ জন। ঢাকা মেডিকেলে মারা যাওয়া যুবকের নাম রবিউল ইসলাম রাব্বি।

ঢাকা মেডিকেল কর্তৃপক্ষ জানিয়েছে, হাসপাতালে এখন পর্যন্ত মোট ১১ জন ডেঙ্গু রোগী মারা গেছেন। বাস্তবতা ভিন্ন হলেও স্বাস্থ্য অধিদপ্তর জানিয়েছে, চলতি মৌসুমে ডেঙ্গু রোগে এ পর্যন্ত ১৪ জনের মৃত্যু হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/