• বুধবার, ২৩ সেপ্টেম্বর ২০২০, ০৫:১৩ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
সালাউদ্দিন কে সরাতে সোশ্যাল মিডিয়ায় ঝড়! জনতার রাজনীতির এক যোদ্ধার নাম সম্রাট সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা জুয়েলকে যুক্তরাষ্ট্রস্থ কোম্পানীগঞ্জবাসীর সংবর্ধনা! ১৫ আগস্ট হত্যাকাণ্ড একটি জাতিগোষ্ঠী ও জাতিসত্তাকে গণহত্যার সামিল রামগঞ্জে ছাত্রলীগের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচি পালিত মুজিববর্ষ উপলক্ষে নোয়াখালীতে ছাত্রলীগের উদ্যোগ বৃক্ষরোপণ কর্মসূচি ২১ শে আগস্ট ও বিএনপির ঐতিহাসিক বিচারহীনতার চরিত্র কোম্পানীগঞ্জসহ আরও ১০টি অর্থনৈতিক অঞ্চলের স্থান চূড়ান্ত ২১ আগস্ট গ্রেনেড হামলা: কী ঘটেছিল সেই দিন বঙ্গবন্ধু বিশ্বের মুক্তিকামী সকল মানুষের রাজনৈতিক আদর্শ

সবার ছুটি বাতিল করে সপরিবারে বিদেশে স্বাস্থ্যমন্ত্রী

  • আপডেট টাইম : বুধবার, ৩১ জুলাই, ২০১৯
Digital_Bngladesh

রাজধানীসহ সারাদেশে ডেঙ্গুর প্রকোপ বাড়ায় স্বাস্থ্য মন্ত্রণালয়ের সব কর্মকর্তা-কর্মচারীর ঈদের ছুটি বাতিল করে মন্ত্রী নিজেই বিদেশ সফরে গেলেন। ২৮ জুলাই তিনি কুয়ালালামপুরের উদ্দেশ্য সপরিবারে রওনা করেন। ৪ আগস্ট তিনি দেশে ফিরবেন।

এর আগে, মন্ত্রী জাহেদ মালেক দেশে নাকি দেশের বাইরে সেটা নিয়ে ধোয়াশা তৈরি হয়। তখন স্বাস্থ্য মন্ত্রণালয়ের সিনিয়র তথ্য কর্মকর্তা জানিয়েছিলেন, মন্ত্রী বন্যাদুর্গতদের সাহায্যার্থে তার নির্বাচনি এলাকা মানিকগঞ্জে অবস্থান করছেন।

পরে স্বাস্থ্যমন্ত্রীর ব্যক্তিগত সচিব মো. ওয়াহাদুর রহমানের সই করা মন্ত্রণালয়ের সময়সূচির বিজ্ঞপ্তিতে দেখা যায়, মন্ত্রী দেশের বাইরে অবস্থান করছেন।

বিজ্ঞপ্তিতে আরও লেখা আছে, মন্ত্রীর সঙ্গে তার স্ত্রী শাবানা মালেক এবং মেয়ে সাদেকা মালেকও ওই সফরে থাকছেন। তাদের জন্য ২৭ জুলাই থেকে দ্য ওয়েস্টিন কুয়ালালামপুর হোটেলে কক্ষ বুক করাও হয়েছে।

ডেঙ্গুর এই ভয়াবহতার মধ্যে মন্ত্রী বিদেশ সফর নিয়ে সারাদেশে তোলপাড় সৃষ্টি হয়েছে। সামাজিক যোগাযোগ মাধ্যমে সমালোচনা করছেন অনেকেই।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/