• বুধবার, ০২ ডিসেম্বর ২০২০, ১০:২৮ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বসুরহাট পৌরসভার জনকল্যাণে নিবেদিতপ্রাণ আবদুল কাদের মির্জা ‘তুরস্কের আঙ্কারায় বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণ করা হবে’ যুবলীগ সাধারণ সম্পাদকের বিরুদ্ধে ফেসবুকে অপপ্রচার থানায় জিডি ভাস্কর্য বিরোধীতার আগে শিশু বলাৎকার বন্ধ করুন: ডা. জাফরুল্লাহ কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি হাসান ইমাম রাসেল’র জন্মদিন উদযাপন কোম্পানীগঞ্জে ঋণের দায়ে ব্যবসায়ীর আত্মহত্যা! ডুবাইয়ে ইস্কান্দার মির্জা শামীমকে সম্মাননা প্রদান বিকাশ প্রতারকের সঙ্গে প্রেম করে টাকা উদ্ধার করলেন কলেজছাত্রী কোম্পানীগঞ্জে অটোরিকশা চাপায় স্কুল ছাত্র নিহত! চিফ হুইপের নামে ভুয়া ফেসবুক আইডি খুলে প্রতারণা, গ্রেফতারকৃত জাহিদ ৩ দিনের রিমান্ডে

সবার ছুটি বাতিল করে সপরিবারে বিদেশে স্বাস্থ্যমন্ত্রী

  • আপডেট টাইম : বুধবার, ৩১ জুলাই, ২০১৯
Digital_Bngladesh

রাজধানীসহ সারাদেশে ডেঙ্গুর প্রকোপ বাড়ায় স্বাস্থ্য মন্ত্রণালয়ের সব কর্মকর্তা-কর্মচারীর ঈদের ছুটি বাতিল করে মন্ত্রী নিজেই বিদেশ সফরে গেলেন। ২৮ জুলাই তিনি কুয়ালালামপুরের উদ্দেশ্য সপরিবারে রওনা করেন। ৪ আগস্ট তিনি দেশে ফিরবেন।

এর আগে, মন্ত্রী জাহেদ মালেক দেশে নাকি দেশের বাইরে সেটা নিয়ে ধোয়াশা তৈরি হয়। তখন স্বাস্থ্য মন্ত্রণালয়ের সিনিয়র তথ্য কর্মকর্তা জানিয়েছিলেন, মন্ত্রী বন্যাদুর্গতদের সাহায্যার্থে তার নির্বাচনি এলাকা মানিকগঞ্জে অবস্থান করছেন।

পরে স্বাস্থ্যমন্ত্রীর ব্যক্তিগত সচিব মো. ওয়াহাদুর রহমানের সই করা মন্ত্রণালয়ের সময়সূচির বিজ্ঞপ্তিতে দেখা যায়, মন্ত্রী দেশের বাইরে অবস্থান করছেন।

বিজ্ঞপ্তিতে আরও লেখা আছে, মন্ত্রীর সঙ্গে তার স্ত্রী শাবানা মালেক এবং মেয়ে সাদেকা মালেকও ওই সফরে থাকছেন। তাদের জন্য ২৭ জুলাই থেকে দ্য ওয়েস্টিন কুয়ালালামপুর হোটেলে কক্ষ বুক করাও হয়েছে।

ডেঙ্গুর এই ভয়াবহতার মধ্যে মন্ত্রী বিদেশ সফর নিয়ে সারাদেশে তোলপাড় সৃষ্টি হয়েছে। সামাজিক যোগাযোগ মাধ্যমে সমালোচনা করছেন অনেকেই।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/