• সোমবার, ২১ সেপ্টেম্বর ২০২০, ১১:৫২ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
সালাউদ্দিন কে সরাতে সোশ্যাল মিডিয়ায় ঝড়! জনতার রাজনীতির এক যোদ্ধার নাম সম্রাট সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা জুয়েলকে যুক্তরাষ্ট্রস্থ কোম্পানীগঞ্জবাসীর সংবর্ধনা! ১৫ আগস্ট হত্যাকাণ্ড একটি জাতিগোষ্ঠী ও জাতিসত্তাকে গণহত্যার সামিল রামগঞ্জে ছাত্রলীগের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচি পালিত মুজিববর্ষ উপলক্ষে নোয়াখালীতে ছাত্রলীগের উদ্যোগ বৃক্ষরোপণ কর্মসূচি ২১ শে আগস্ট ও বিএনপির ঐতিহাসিক বিচারহীনতার চরিত্র কোম্পানীগঞ্জসহ আরও ১০টি অর্থনৈতিক অঞ্চলের স্থান চূড়ান্ত ২১ আগস্ট গ্রেনেড হামলা: কী ঘটেছিল সেই দিন বঙ্গবন্ধু বিশ্বের মুক্তিকামী সকল মানুষের রাজনৈতিক আদর্শ

নোয়াখালীতে ভ্রাম্যমান আদালতের অভিযানে ডায়াগনস্টিক সেন্টার বন্ধ

  • আপডেট টাইম : সোমবার, ২৯ জুলাই, ২০১৯

ওয়ালেদ সাকিব:

নোয়াখালীর মাইজদীতে হাসপাতাল রোডের স্কয়ার ডায়াগনস্টিক সেন্টার এন্ড ডক্টরস চেম্বার ৩০ মিনিটের মধ্যে বন্ধ করেছে ভ্রাম্যমাণ আদালত।
সোমবার (২৯ জুলাই) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো.রোকনুজ্জামান নেতৃত্বে পরিচালিত ভ্রাম্যমাণ আদালত এ আদেশ দেয় ।

অভিযানে স্কয়ার ডায়াগনস্টিক সেন্টার ও ডক্টর চেম্বারকে টেকনিশিয়ান ছাড়া ল্যাব পরিচালনা, মেয়াদ উত্তীর্ণ লাইসেন্স, লাইসেন্সের নির্দেশাবলীর লঙ্ঘন, প্যাথলোজিস্ট না থাকা, রেডিও গ্রাফার, ল্যাব টেকনেশিয়ান না থাকায়, অপরিছন্নতাসহ বিভিন্ন অনিয়মের অভিযোগে ১০ হাজার টাকা জরিমানা এবং ৩০ মিনিটের মধ্যে ডায়াগনস্টিক সেন্টার বন্ধের আদেশ দেয় ভ্রাম্যমাণ আদালত।
এসময় ইনসাফ ডায়াগনস্টিক সেন্টারের হাসপাতাল কর্নার বন্ধ করে দেয়া হয়।

জেলা প্রশানসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট রুকনুজ্জামান খান ডিজিটাল বাংলাদেশকে ডায়াগনস্টিক সেন্টার বন্ধ করার সত্যতা নিশ্চিত করেছেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/