• বুধবার, ১৩ নভেম্বর ২০১৯, ০৪:৩৪ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
কোম্পানীগঞ্জে ব্যারিষ্টার মওদুদ আহমেদ স্বাক্ষরিত কমিটি বাতিলের দাবীতে বিক্ষোভ মিছিল! বেগমগঞ্জে কুপ্রস্তাবে রাজি না হওয়ায় ভাবীকে হত্যা! একজন আব্দুল কাদের মির্জার বেড়ে ওঠার গল্প! সূবর্নচরে হৃদয় বিদারক ঘটনা:আপন ঘরে ঠাঁই হলোনা সালাহ উদ্দিনের! মাশরাফীর স্বপ্নের হাসপাতালের নির্মাণ কাজ এগিয়ে চলছে! লেখক আলতামিশ নাবিলের ব্লগ উন্মোচিত কসবায় ট্রেন দুর্ঘটনা:একটি শেয়ারে পরিবার ফিরে পেতে পারে আহত শিশুটি! কসবায় ট্রেন দুর্ঘটনা; আহত শিশুটির পরিবারের সন্ধানে সকলের সহযোগিতা কামনা কসবায় দুই ট্রেনের মুখোমুখি সংঘর্ষে নিহত ১২ ঢাবির নোয়াখালী ছাত্রকল্যাণ পরিষদের নেতৃত্বে পারভেজ-তামজিদ

এরদোগান মারা যাননি!

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৫ জুলাই, ২০১৯

তুরস্কের প্রেসিডেন্ট রিসেপ তাইয়্যেপ এরদোগান হার্ট অ্যাটাকে মারা যাননি। তার হার্ট এ্যাটাকে মৃত্যুর খবরটি গুজব। এ তথ্য জানিয়েছে ইরানি সংবাদমাধ্যম আইআরআই।

এরদোয়ান গত প্রায় এক সপ্তাহ জনসমক্ষে না আসায় কয়েকটি ইসরাইলি ও সৌদি গণমাধ্যম দাবি করেছিল, তিনি হার্ট এ্যাটাকে মারা গেছেন। এরপরই তুরস্কে সামাজিক যোগাযোগ মাধ্যমে এ নিয়ে জল্পনা-কল্পনা শুরু হয়।

তবে সে বিতর্কের অবসান ঘটেছে এরদোগান জনসম্মুখে আসায়। আজ তিনি তুরস্কের সুপ্রিম কোর্টের একজন নতুন বিচারকের দায়িত্বগ্রহণ অনুষ্ঠানে অংশ নেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..