• বুধবার, ২৭ মে ২০২০, ১২:১৩ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
নগদ অর্থ ও ঈদ উপহার সামগ্রী নিয়ে অসহায় মানুষের পাশে ‘ছাত্রলীগ নেতা ও তার পরিবার’ নগদ অর্থ ও ঈদ উপহার সামগ্রী নিয়ে অসহায় মানুষের পাশে ‘ছাত্রলীগ নেতা ও তার পরিবার’ করোনা দুর্যোগে বিপন্ন মানুষের জন্য কাজ করছে। ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগ নেতা এয়াকুব সায়িম ইমন। ঈদের পরের দিন বাজারে আসছে এ এইচ তুর্যের “জ্বলে পুঁড়ে অঙ্গার হইলাম” দেশবাসীকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানালেন ওবায়দুল কাদের কেন্দ্রীয় যুবলীগের পক্ষে সাবেক ছাত্রলীগ নেতার নগদ অর্থ ও খাদ্য সামগ্রী বিতরন! ৫’শত শাড়ী উপহার দিল শ্রী শ্রী রমনা কালী মন্দির ও শ্রীমা আনন্দময়ী আশ্রম পরিচালনা পরিষদ! রাতের আঁধারে “ঈদ উপহার” নিয়ে অসহায় মানুষরে ধারে ধারে ছাত্রলীগ নেতা আশরাফুল ইসলাম লিমন! কেন্দ্রীয় আওয়ামী নেতা নাদেলের সুস্থতা কামনায় শাবি’র ফিরোজের উদ্যোগে দোয়ার আয়োজন। দুস্থদের মুখে ঈদের হাসি ফোটালেন সাব্বির হোসেন

এরদোগান মারা যাননি!

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৫ জুলাই, ২০১৯

তুরস্কের প্রেসিডেন্ট রিসেপ তাইয়্যেপ এরদোগান হার্ট অ্যাটাকে মারা যাননি। তার হার্ট এ্যাটাকে মৃত্যুর খবরটি গুজব। এ তথ্য জানিয়েছে ইরানি সংবাদমাধ্যম আইআরআই।

এরদোয়ান গত প্রায় এক সপ্তাহ জনসমক্ষে না আসায় কয়েকটি ইসরাইলি ও সৌদি গণমাধ্যম দাবি করেছিল, তিনি হার্ট এ্যাটাকে মারা গেছেন। এরপরই তুরস্কে সামাজিক যোগাযোগ মাধ্যমে এ নিয়ে জল্পনা-কল্পনা শুরু হয়।

তবে সে বিতর্কের অবসান ঘটেছে এরদোগান জনসম্মুখে আসায়। আজ তিনি তুরস্কের সুপ্রিম কোর্টের একজন নতুন বিচারকের দায়িত্বগ্রহণ অনুষ্ঠানে অংশ নেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/