• শনিবার, ১৯ সেপ্টেম্বর ২০২০, ০৯:১৮ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
সালাউদ্দিন কে সরাতে সোশ্যাল মিডিয়ায় ঝড়! জনতার রাজনীতির এক যোদ্ধার নাম সম্রাট সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা জুয়েলকে যুক্তরাষ্ট্রস্থ কোম্পানীগঞ্জবাসীর সংবর্ধনা! ১৫ আগস্ট হত্যাকাণ্ড একটি জাতিগোষ্ঠী ও জাতিসত্তাকে গণহত্যার সামিল রামগঞ্জে ছাত্রলীগের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচি পালিত মুজিববর্ষ উপলক্ষে নোয়াখালীতে ছাত্রলীগের উদ্যোগ বৃক্ষরোপণ কর্মসূচি ২১ শে আগস্ট ও বিএনপির ঐতিহাসিক বিচারহীনতার চরিত্র কোম্পানীগঞ্জসহ আরও ১০টি অর্থনৈতিক অঞ্চলের স্থান চূড়ান্ত ২১ আগস্ট গ্রেনেড হামলা: কী ঘটেছিল সেই দিন বঙ্গবন্ধু বিশ্বের মুক্তিকামী সকল মানুষের রাজনৈতিক আদর্শ

ছাত্রলীগ কর্মীর মৃত্যুতে কেন্দ্রীয় ছাত্রলীগের শোক প্রকাশ!

  • আপডেট টাইম : শনিবার, ২০ জুলাই, ২০১৯

জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) শাখা ছাত্রলীগের সম্মেলনে এসে হিট স্ট্রোকে সুলতান মো. ওয়াসি নামে এক কর্মী মারা গেছেন। তিনি বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের ২০১৫-২০১৬ সেশনের (১১তম ব্যাচ) শিক্ষার্থী ছিলেন।

শনিবার (২০ জুলাই) দুপুরে সম্মেলন চলাকালে ওয়াসি অসুস্থ হয়ে পড়ার পর ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নেওয়া হলে বিকেল সাড়ে ৫টার দিকে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বিশ্ববিদ্যালয়ের সহকারী প্রক্টর মোস্তফা কামাল ডিজিটাল বাংলাদেশ কে বলেন, ওই শিক্ষার্থী হঠাৎ শারীরিকভাবে অসুস্থ হয়ে পড়লে তাকে দ্রুত নিকটস্থ ন্যাশনাল মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল। সেখানে ইসিজি করে কর্তব্যরত চিকিৎসক জানান, তার কোনো পালস পাওয়া যাচ্ছে না। পরে বিশ্ববিদ্যালয়ের অ্যাম্বুলেন্স করে তাকে ঢামেকে পাঠানো হয়। কিন্তু সেখানে তার মৃত্যু হয়।

প্রত্যক্ষদর্শীরা জানান, সম্মেলনের শুরু থেকে ক্যাম্পাসে সুস্থ ও স্বাভাবিকভাবে ওয়াসিকে চলাফেরা করতে দেখা গেছে। সম্মেলনস্থলের মূলমঞ্চের সামনে স্লোগান দিতে দিতে হঠাৎ অসুস্থ হয়ে পড়েন ওয়াসি। সঙ্গে সঙ্গে তাকে জবি ক্যাম্পাসের পাশেই ন্যাশনাল মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখান থেকে নেওয়া হয় ঢামেকে।

তার মৃত্যুতে শোক প্রকাশ করেছে বাংলাদেশ ছাত্রলীগ সভাপতি রেজোয়ানুল হক শোভন ও সাধারণ সম্পাদক গোলা

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/