• শুক্রবার, ০৬ ডিসেম্বর ২০১৯, ০৬:৪৮ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
ইনজেকশন দেওয়ার পর প্রসূতির মৃত্যু, স্বজনদের অভিযোগ ভুল চিকিৎসায় আওয়ামী লীগের জাতীয় সম্মেলন, যেমন হবে সভামঞ্চ দুপ্রক কোম্পানীগঞ্জের উদ্যোগে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ আমি খুব বেশি পেঁয়াজ খাই না: ভারতের অর্থমন্ত্রী খালেদার জামিনের দিকে দেশের মানুষ তাকিয়ে আছে : রিজভী বিশ্ব ইজতেমা শুরু হচ্ছে ১০ জানুয়ারি যেমন হবে আওয়ামী লীগের জাতীয় সম্মেলন, সভামঞ্চ ঢাবি সবকিছুতে পথ দেখায় ‘ফ্রিডম হাইজিন কর্ণার’ উদ্বোধনী অনুষ্ঠানে ডাঃ দীপু মনি। বাজার নিয়ন্ত্রণে নেই, অস্বীকার করবো না,তবে নিয়ন্ত্রণের চেষ্টা করছে সরকার- কাদের ইংল্যান্ডের মুদ্রায় বাংলাদেশি বিজ্ঞানীর ছবি, নতুন বছরেই বাজারে

আইসিসি থেকে সাময়িক বহিষ্কার জিম্বাবুয়ে

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৮ জুলাই, ২০১৯

ক্রিকেট বোর্ডের নির্বাচনে সরকারি হস্তক্ষেপের অভিযোগে আইসিসি থেকে সাময়িক বহিষ্কার হয়েছে জিম্বাবুয়ে। লন্ডনে আইসিসির বার্ষিক সভায় নেয়া হয়েছে এমন সিদ্ধান্ত।

নির্বাচন প্রক্রিয়া নিয়ে আইসিসির নীতিমালা অনুসরণ করেনি জিম্বাবুয়ে ক্রিকেট বোর্ড। এমনকি প্রশাসনিক কার্যক্রমেও সরকারের হস্তক্ষেপ রয়েছে। তদন্তের পর এমন তথ্য পাওয়া গেলে বহিষ্কার করা হয় জিম্বাবুয়েকে।এই সময়ে আইসিসি থেকে কোনো অর্থ পাবেনা দেশটির ক্রিকেট বোর্ড। এমনকি আইসিসির কোনো ইভেন্টেও অংশ নিতে পারবেনা তারা। এ অবস্থায় অক্টোবরে তিন মাসের মধ্যে গণতান্ত্রিক উপায়ে নির্বাচনের নির্দেশ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..