• শনিবার, ২৬ সেপ্টেম্বর ২০২০, ০৭:২৭ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
সালাউদ্দিন কে সরাতে সোশ্যাল মিডিয়ায় ঝড়! জনতার রাজনীতির এক যোদ্ধার নাম সম্রাট সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা জুয়েলকে যুক্তরাষ্ট্রস্থ কোম্পানীগঞ্জবাসীর সংবর্ধনা! ১৫ আগস্ট হত্যাকাণ্ড একটি জাতিগোষ্ঠী ও জাতিসত্তাকে গণহত্যার সামিল রামগঞ্জে ছাত্রলীগের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচি পালিত মুজিববর্ষ উপলক্ষে নোয়াখালীতে ছাত্রলীগের উদ্যোগ বৃক্ষরোপণ কর্মসূচি ২১ শে আগস্ট ও বিএনপির ঐতিহাসিক বিচারহীনতার চরিত্র কোম্পানীগঞ্জসহ আরও ১০টি অর্থনৈতিক অঞ্চলের স্থান চূড়ান্ত ২১ আগস্ট গ্রেনেড হামলা: কী ঘটেছিল সেই দিন বঙ্গবন্ধু বিশ্বের মুক্তিকামী সকল মানুষের রাজনৈতিক আদর্শ

আইসিসি থেকে সাময়িক বহিষ্কার জিম্বাবুয়ে

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৮ জুলাই, ২০১৯

ক্রিকেট বোর্ডের নির্বাচনে সরকারি হস্তক্ষেপের অভিযোগে আইসিসি থেকে সাময়িক বহিষ্কার হয়েছে জিম্বাবুয়ে। লন্ডনে আইসিসির বার্ষিক সভায় নেয়া হয়েছে এমন সিদ্ধান্ত।

নির্বাচন প্রক্রিয়া নিয়ে আইসিসির নীতিমালা অনুসরণ করেনি জিম্বাবুয়ে ক্রিকেট বোর্ড। এমনকি প্রশাসনিক কার্যক্রমেও সরকারের হস্তক্ষেপ রয়েছে। তদন্তের পর এমন তথ্য পাওয়া গেলে বহিষ্কার করা হয় জিম্বাবুয়েকে।এই সময়ে আইসিসি থেকে কোনো অর্থ পাবেনা দেশটির ক্রিকেট বোর্ড। এমনকি আইসিসির কোনো ইভেন্টেও অংশ নিতে পারবেনা তারা। এ অবস্থায় অক্টোবরে তিন মাসের মধ্যে গণতান্ত্রিক উপায়ে নির্বাচনের নির্দেশ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/