• মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর ২০২০, ০৮:৫০ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
সালাউদ্দিন কে সরাতে সোশ্যাল মিডিয়ায় ঝড়! জনতার রাজনীতির এক যোদ্ধার নাম সম্রাট সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা জুয়েলকে যুক্তরাষ্ট্রস্থ কোম্পানীগঞ্জবাসীর সংবর্ধনা! ১৫ আগস্ট হত্যাকাণ্ড একটি জাতিগোষ্ঠী ও জাতিসত্তাকে গণহত্যার সামিল রামগঞ্জে ছাত্রলীগের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচি পালিত মুজিববর্ষ উপলক্ষে নোয়াখালীতে ছাত্রলীগের উদ্যোগ বৃক্ষরোপণ কর্মসূচি ২১ শে আগস্ট ও বিএনপির ঐতিহাসিক বিচারহীনতার চরিত্র কোম্পানীগঞ্জসহ আরও ১০টি অর্থনৈতিক অঞ্চলের স্থান চূড়ান্ত ২১ আগস্ট গ্রেনেড হামলা: কী ঘটেছিল সেই দিন বঙ্গবন্ধু বিশ্বের মুক্তিকামী সকল মানুষের রাজনৈতিক আদর্শ

নতুন নেতৃত্বকে বরণ করে নিলো চবি ছাত্রলীগ

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৮ জুলাই, ২০১৯

বর্ণাঢ্য শোভাযাত্রা ও মিছিলে মিছিলে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় (চবি) শাখা ছাত্রলীগের নবগঠিত কমিটির সভাপতি রেজাউল হক রুবেল ও সাধারণ সম্পাদক ইকবাল হোসেন টিপুকে বরণ করে নিয়েছে নেতা-কর্মীরা। পরে তাদের নেতৃত্বে বিশ্ববিদ্যালয়ের জিরো পয়েন্ট থেকে শোভাযাত্রা বের করা হয়।

মঙ্গলবার (১৬ জুলাই) দুপুরে নবগঠিত কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক ক্যাম্পাসে আগমন করলে তাদের বরণ করে নেয়া হয় । 

ছাত্রলীগ সূত্রে জানা যায়, নবগঠিত কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক তাদের বিশ্ববিদ্যালয়ের বঙ্গবন্ধু চত্ত্বরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুল দিয়ে গভীর শ্রদ্ধা নিবেদন ও শোক প্রকাশ করার মাধ্যমে তাদের কমিটির কার্যক্রম শুরু করেন। এসময় সাবেক ও বর্তমান নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। পরে বিকেলে নেতৃবৃন্দ  বিশ্ববিদ্যালয়ের রুটিন দায়িত্বপ্রাপ্ত উপাচার্য প্রফেসর ড. শিরীণ আখতারের সাথে  সৌজন্য সাক্ষাৎ করেন।

এসময় উপাচার্য সম্মেলন কক্ষে এক সংক্ষিপ্ত মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

এসময় উপাচার্য (রুটিন দায়িত্বপ্রাপ্ত) প্রফেসর ড. শিরীণ আখতার চবি ছাত্রলীগের দায়িত্বপ্রাপ্ত নতুন দুই নেতাকে অভিনন্দন জানিয়ে বলেন, একটি আন্তর্জাতিক মানের শিক্ষাবান্ধব বিশ্ববিদ্যালয় গড়ে তুলতে চবি ছাত্রলীগ বিশ্ববিদ্যালয় পরিবারের সাথে ঐক্যবদ্ধভাবে কাজ করবে। একই সাথে বিশ্ববিদ্যালয়ের শিক্ষার সার্বিক পরিবেশ বজায় রাখতে সর্বাত্মক সহযোগীতা করবে। এর আগে চবি ছাত্রলীগের সভাপতি রেজাউল হক রুবেল ও সাধারণ সম্পাদক ইকবাল হোসেন টিপু সংক্ষিপ্ত বক্তব্য রাখেন। এসময় তারা জঙ্গিবাদ, মৌলবাদমুক্ত মুক্তিযুদ্ধের চেতনায় প্রগতিশীল ক্যাম্পাস বিনির্মাণ ও বিশ্ববিদ্যালয়ের ছাত্রছাত্রীদের সাথে নিয়ে ছাত্রলীগের পুরানো গৌরব ফিরিয়ে আনতে দৃঢ়ভাবে কাজ করার প্রত্যয় ব্যক্ত করেন। পাশাপাশি দ্রুত সময়ের মধ্যে কমিটি পূর্ণাঙ্গের মাধ্যমে ছাত্রলীগের ত্যাগী ও মেধাবী নেতাকর্মীদের পরিচয় প্রদানের অঙ্গীকার করেন। 

এদিকে মতবিনিময় সভায় আরও উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রক্টর, ভারপ্রাপ্ত রেজিস্ট্রার, ও সহকারী প্রক্টরবৃন্দ। 

এতে আরও উপস্থিত ছিলেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক ছাত্রনেতা জাবেদুল আলম তারেক, শেখ জাহেদুল রশিদ, এম এ খালেদ চৌধুরী, সাহেদ সরোয়ার, ওসমান গণি, লিটন মিত্র, তানজিম হোসেন, আসতারুল হক, আবদুল্লাহ আল আসাদ, মোস্তাফিজুর রহমান, হাবিবুল বাশার শান্ত, সুমন মামুন, মনসুর আলম, জামান নূর, আবু সাঈদ, আবু তোরাব পরশ, আব্দুল মালেক প্রমুখ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/