• শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ১০:১০ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
রামগঞ্জে দল্টা বাঙ্গালী ব্লাড ডোনার্স ক্লাবের উদ্যোগে ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পিং নকল আওয়ামী লীগের ভিড়ে হারিয়ে যাচ্ছে আসল আওয়ামীলী লীগ’ বসুরহাট পৌরসভার জনকল্যাণে নিবেদিতপ্রাণ আবদুল কাদের মির্জা ‘তুরস্কের আঙ্কারায় বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণ করা হবে’ যুবলীগ সাধারণ সম্পাদকের বিরুদ্ধে ফেসবুকে অপপ্রচার থানায় জিডি ভাস্কর্য বিরোধীতার আগে শিশু বলাৎকার বন্ধ করুন: ডা. জাফরুল্লাহ কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি হাসান ইমাম রাসেল’র জন্মদিন উদযাপন কোম্পানীগঞ্জে ঋণের দায়ে ব্যবসায়ীর আত্মহত্যা! ডুবাইয়ে ইস্কান্দার মির্জা শামীমকে সম্মাননা প্রদান বিকাশ প্রতারকের সঙ্গে প্রেম করে টাকা উদ্ধার করলেন কলেজছাত্রী

জিজ্ঞাসাবাদের জন্য মিন্নিকে বাসা থেকে আটক করেছে পুলিশ!

  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৬ জুলাই, ২০১৯

বরগুনায় রিফাত হত্যার বিষয়ে জবানবন্দী নেয়ার জন্য তাঁর স্ত্রী আয়েশা সিদ্দিকা মিন্নিকে বাসা থেকে নিয়ে গেছে পুলিশ। আজ সকালে বরগুনার বাসা থেকে নিয়ে যাওয়া হয়। মিন্নির সাথে আছেন মিন্নির বাবাও।

এদিকে বরগুনায় চাঞ্চল্যকর রিফাত শরীফ হত্যা মামলার বাদি নিহত রিফাত শরীফের বাবা দুলাল শরীফ ও মামলার প্রধান সাক্ষী আয়েশা সিদ্দিকা মিন্নি পরস্পর দোষারোপ করে পাল্টাপাল্টি সংবাদ সম্মেলন করেছেন।

একই সময়ে বন্দুকযদ্ধে নিহত নয়ন বন্ডের মা শাহিদা বেগমও মিন্নি জড়িয়ে বিবৃতি দেওয়ায় রিফাত হত্যার ঘটনা ভিন্ন দিকে মোড় নেয়।

এদিকে ঘটনার ২০ দিন পার হলেও এজাহারভুক্ত ৫ আসামিসহ ঘটনায় জড়িত অন্যরা গ্রেফতার না হওয়ায় ক্ষোভ প্রকাশ করেছেন সাধারণ মানুষ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/