• মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ০৫:০০ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
কোম্পানীগঞ্জে অটোরিকশা চাপায় স্কুল ছাত্র নিহত! চিফ হুইপের নামে ভুয়া ফেসবুক আইডি খুলে প্রতারণা, গ্রেফতারকৃত জাহিদ ৩ দিনের রিমান্ডে মামুনুল ও ফয়জুলের গ্রেপ্তারের দাবিতে শাহবাগ অবরোধ রামগঞ্জে পৌর সোনাপুর ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী ফয়সাল মালের নির্বাচনি মোটরবাইক শোডাউন জোনাকি পোকা হিংসে হয় দিবালোকের প্রতি!! রামগঞ্জে পৌর নির্বাচনে সোনাপুর ওয়ার্ড কাউন্সিলর রাজুকে পুনরায় নির্বাচিত করার লক্ষে আলোচনা সভা বঙ্গবন্ধুর ভাস্কর্য নিয়ে ধৃষ্টতা দেখালে জবাব দেবে ছাত্রলীগ নড়াইলের চৈতী রানী বিশ্বাস কেন্দ্রীয় যুবলীগের সদস্য নোয়াখালীতে কেন্দ্রীয় যুবলীগ নেতা জুয়েল সংবর্ধিত! রামগঞ্জে ভাটরা ইউনিয়ন শ্রমিকলীগ ও স্বেচ্ছাসেবকলীগের কমিটি অনুমোদন

ইতালিতে গণধর্ষনের অভিযোগে দুই বাংলাদেশি যুবক আটক

  • আপডেট টাইম : সোমবার, ১৫ জুলাই, ২০১৯

ইতালির সিসিলী দ্বীপের রাজধানী পালেরমোতে এক
ইতালিয়ান ছাত্রীকে গণ ধর্ষণের অভিযোগে দুই বাংলাদেশি যুবককে আটক করেছে ইতালিয়ান পুলিশ।

জানা গেছে নির্যাতনের শিকার ছাত্রীর অভিযোগের পর অপরাধীদের সনাক্ত করতে মাঠে নামে ইতালীয়ান পুলিশ।
পরে ঘটনাস্থল পরিদর্শন করে আশেপাশের বিভিন্ন বাসা ও দোকানের সিসি ক্যামেরার ভিডিও ফুটেজের মাধ্যমে দুই অপরাধীকে সনাক্ত করে পুলিশ।

অপরাধীদের সনাক্তের পরই দুই বাংলাদেশী যুবককে তাদের স্থানীয় বাসা থেকে আটক করা হয়। আটককৃতরা হলেন সাগর দেব (২১)ও ফেরদৌস খান (১৯)।

ঘটনাস্থলের আশপাশের সিসি টিভি ফুটেজ দেখে অভিযুক্ত দুই বাংলাদেশি যুবককে আটক করেছে ইতালিয় পুলিশ।

সেদেশের পুলিশ বলছে গত ৪ জুলাই ভোর রাতে শহরের কিছু বন্ধুবান্ধবদের সাথে সময় কাটিয়ে বাসায় ফিরছিলেন ধর্ষিতা ঐ ছাত্রী। পথিমধ্যে অভিযুক্ত দুই যুবক মেয়েটির পিছু নেয়। মেয়েটি তার বাসার কাছাকাছি এসে পৌঁছালে অপরাধীরা পেছন থেকে মেয়েটির ওপর ঝাপিয়ে পরে এবং তার হাত মুখ চেপে পাশের নির্জন একটি জায়গায় নিয়ে তার ওপর পাষবিক ও বর্বর যৌন নির্যাতন চালায়।

পরে নির্যাতিতা ছাত্রীর চিৎকারে দুই যুবক পালিয়ে গেলেও ঘটনাস্থলে তাদের মুঠোফোন ফেলে যায়। পুলিশ এসে আলামত হিসেবে ফোনগুলো জব্দ করেছে।

পুলিশ বলছে ধর্ষণকারীরা শুধু শারীরিক নির্যাতন করে ক্ষান্ত হয়নি তারা ধর্ষণের ভিডিও করে তাদের ফোনেও ধারণ করে রেখেছিলো। আটকের পর পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে অপরাধীরা তাদের অপরাধ স্বীকার করেছে। পুলিশ হেফাজতে থাকা দুই আসামি অন্য কোন অপরাদের সাথে জড়িত আছে কি না তা খতিয়ে দেখছে পুলিশের তদন্তকারী দলটি।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/