• শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ০৮:১৬ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
রামগঞ্জে দল্টা বাঙ্গালী ব্লাড ডোনার্স ক্লাবের উদ্যোগে ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পিং নকল আওয়ামী লীগের ভিড়ে হারিয়ে যাচ্ছে আসল আওয়ামীলী লীগ’ বসুরহাট পৌরসভার জনকল্যাণে নিবেদিতপ্রাণ আবদুল কাদের মির্জা ‘তুরস্কের আঙ্কারায় বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণ করা হবে’ যুবলীগ সাধারণ সম্পাদকের বিরুদ্ধে ফেসবুকে অপপ্রচার থানায় জিডি ভাস্কর্য বিরোধীতার আগে শিশু বলাৎকার বন্ধ করুন: ডা. জাফরুল্লাহ কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি হাসান ইমাম রাসেল’র জন্মদিন উদযাপন কোম্পানীগঞ্জে ঋণের দায়ে ব্যবসায়ীর আত্মহত্যা! ডুবাইয়ে ইস্কান্দার মির্জা শামীমকে সম্মাননা প্রদান বিকাশ প্রতারকের সঙ্গে প্রেম করে টাকা উদ্ধার করলেন কলেজছাত্রী

‘আমিও আজমীর শরীফ আসলাম আর তুমি ও চলে গেলে

  • আপডেট টাইম : রবিবার, ১৪ জুলাই, ২০১৯

জাতীয় সংসদের বিরোধীদলের নেতা, সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ মারা গেছেন। রোববার (১৪ জুলাই) রাজধানীর সম্মিলিত সামরিক হাসপাতালে পৌনে ৮টার দিকে মারা যান তিনি। এরশাদের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এরশাদের মৃত্যুতে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে একটি স্ট্যাটাস দেন এরশাদের সাবেক স্ত্রী ‘বিদিশা এরশাদ’। পাঠকের জন্য পুরো স্ট্যাটাসটি হুবহু তুলে দেয়া হলো-‘এ জন্মে আর দেখা হলো না। আমিও আজমীর শরীফ আসলাম আর তুমি ও চলে গেলে। এতো কষ্ট পাওয়ার থেকে মনে হয় এই ভালো ছিল। আবার দেখা হবে হয়তো অন্য এক দুনিয়াতে যেখানে থাকবেনা কোনো রাজনীতি।’উল্লেখ্য, এরশাদ অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হওয়ার পর তার রোগমুক্তি জন্য দোয়া করতে আজমির শরীফ যান বিদিশা।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/