• মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর ২০২০, ০১:০৯ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
সালাউদ্দিন কে সরাতে সোশ্যাল মিডিয়ায় ঝড়! জনতার রাজনীতির এক যোদ্ধার নাম সম্রাট সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা জুয়েলকে যুক্তরাষ্ট্রস্থ কোম্পানীগঞ্জবাসীর সংবর্ধনা! ১৫ আগস্ট হত্যাকাণ্ড একটি জাতিগোষ্ঠী ও জাতিসত্তাকে গণহত্যার সামিল রামগঞ্জে ছাত্রলীগের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচি পালিত মুজিববর্ষ উপলক্ষে নোয়াখালীতে ছাত্রলীগের উদ্যোগ বৃক্ষরোপণ কর্মসূচি ২১ শে আগস্ট ও বিএনপির ঐতিহাসিক বিচারহীনতার চরিত্র কোম্পানীগঞ্জসহ আরও ১০টি অর্থনৈতিক অঞ্চলের স্থান চূড়ান্ত ২১ আগস্ট গ্রেনেড হামলা: কী ঘটেছিল সেই দিন বঙ্গবন্ধু বিশ্বের মুক্তিকামী সকল মানুষের রাজনৈতিক আদর্শ

লক্ষ্মীপুরে কল্লাকাটা সন্দেহে মানুষিক ভারসম্যহীন কে গণধোলাই !

  • আপডেট টাইম : মঙ্গলবার, ৯ জুলাই, ২০১৯

লক্ষ্মীপুর জেলার সদর থানাধীন ৭নং বশিকপুর ইয়নিয়নের বালাশপুর বাজার নামক স্থানে আজ বিকাল ৩ ঘটিকার সময় এই ঘটনাটি ঘটে। প্রত্যক্ষদর্শি রা জানান এই মানুষিক ভারসম্যহীন মহিলাটি বিকাল ২.৩০ মিনিটে বাজারে এসে ঘোরাফেরা করছিলো তখনই কিছু উশৃঙ্খল যুবক এবং স্থানীয় জনগন রটাতে থাকে মহিলাটি পদ্মা সেতুর জন্য মানুষের মাথা সংগ্রহ করার জন্য এসেছেন। হঠাৎ কিছু বুঝে উঠার আগেই উশৃঙ্খল যুবক মহিলাকে মারধর শুরু করে। এতে মহিলাটির মাথা ফেটে রক্ত ঝরছিলো।
তখনই স্থানীয় মুরুব্বিরা তাকে চিনতে পেরে উদ্ধার করে সিএনজি তে উঠিয়ে দেন।

খবর ছড়িয়ে পড়লে উৎসুক জনতা চারিদিক থেকে আসতে থাকে।
আরো জানা যায়, মহিলাকে বহন কারী সিএনজি অটো রিক্সা মিরিকপুর নামক স্থানে আসলে সেখানকার স্থানীয় জনগন পূণরায় তার গতিরোধ করে। এবং আবারো মারার জন্য মারমুখী হয়ে যায়। তখন কিছু বিবেকবান মানুষ মহিলাটিকে উদ্ধার করে হাসপাতালে পাঠান।

উলেখ্য জেলার আকাশে বাতাসে ভাসছে পদ্মা সেতুকে নিয়ে ছেলে ধরা গুজব। একটি সংঘবদ্ধ চক্র নিয়মিত এই গুজব ছড়ানোর জন্য সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক কে ব্যবহার করছে। এরা নিয়মিত পোষ্ট দেয়ার পাশাপাশি সবার ইনবক্সে প্রচার করছে এই সকল গুজব। জেলার গ্রাম গনজে আতঙ্ক বিরাজ করছে। অভিভাবকরা বাচ্ছাদের কে স্কুলে পাঠাতে ভয় করছেন।
সাধারন জনগন বিভ্রান্ত হচ্ছেন। তারা অভিলম্বে এর গুজব রটনাকারীদের দ্বাবী করছে সরকারের কাছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/