• শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ১১:১২ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
রামগঞ্জে দল্টা বাঙ্গালী ব্লাড ডোনার্স ক্লাবের উদ্যোগে ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পিং নকল আওয়ামী লীগের ভিড়ে হারিয়ে যাচ্ছে আসল আওয়ামীলী লীগ’ বসুরহাট পৌরসভার জনকল্যাণে নিবেদিতপ্রাণ আবদুল কাদের মির্জা ‘তুরস্কের আঙ্কারায় বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণ করা হবে’ যুবলীগ সাধারণ সম্পাদকের বিরুদ্ধে ফেসবুকে অপপ্রচার থানায় জিডি ভাস্কর্য বিরোধীতার আগে শিশু বলাৎকার বন্ধ করুন: ডা. জাফরুল্লাহ কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি হাসান ইমাম রাসেল’র জন্মদিন উদযাপন কোম্পানীগঞ্জে ঋণের দায়ে ব্যবসায়ীর আত্মহত্যা! ডুবাইয়ে ইস্কান্দার মির্জা শামীমকে সম্মাননা প্রদান বিকাশ প্রতারকের সঙ্গে প্রেম করে টাকা উদ্ধার করলেন কলেজছাত্রী

স্বামীর সঙ্গে লুডুতে হেরে নারীর আত্মহত্যা!

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৪ জুলাই, ২০১৯

স্বামীর সঙ্গে লুডু খেলায় হেরে অভিমান করে গলায় ওড়না পেঁচিয়ে আশুলিয়ায় ফারজানা (১৯) নামে এক নারী আত্মহত্যা করেছেন। বৃহস্পতিবার (৪ জুলাই) দুপুর ১২টার দিকে আশুলিয়ার গোরাট এলাকার তাহাজ উদ্দিনের ভাড়া বাড়িতে ওই নারী আত্মহত্যা করেন। তার স্বামী সুমন পেশায় রাজমিস্ত্রি।

ফারজানা রংপুর জেলার আদিতমারী থানাধীন কালিরহাট এলাকার হযরত আলীর মেয়ে।এ ব্যাপারে নিহতের ছোট ভাই মশিউর রহমান (১২) বলে, দুপুরে আমি এবং আমার বোন ফারজানা ও ভগ্নিপতি সুমন লুডু খেলছিলাম। খেলায় ফারজানা আপু হেরে যায়। এ সময় তিনি কক্ষের অভ্যন্তরে ঢুকে আড়ার সঙ্গে গলায় ওড়না পেঁচিয়ে ঝুলে পড়েন।তিনি বলে, এ সময় তার ভগ্নিপতি সুমন দ্রুত এসে জানালা খুলে দেখেন ফারজানা ঝুলে আছে। পরে দরজা ভেঙে ঢুকে ঝুলন্ত ফারজানাকে নামিয়ে গলার ওড়না খোলার পরও তিনি জীবিত ছিলেন। দ্রুত উদ্ধার করে হাসপাতালে নেয়ার পথে ফারজানা মারা যান।পরবর্তীতে তার মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যাওয়া হলেও পরিবারের অনুরোধে ময়নাতদন্ত ছাড়াই মরদেহ হস্তান্তর করা হয় বলে বলে জানিয়েছেন আশুলিয়া থানার উপ-পরিদর্শক জামিনুর রহমান।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/