• বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর ২০২০, ১০:৪১ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
সালাউদ্দিন কে সরাতে সোশ্যাল মিডিয়ায় ঝড়! জনতার রাজনীতির এক যোদ্ধার নাম সম্রাট সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা জুয়েলকে যুক্তরাষ্ট্রস্থ কোম্পানীগঞ্জবাসীর সংবর্ধনা! ১৫ আগস্ট হত্যাকাণ্ড একটি জাতিগোষ্ঠী ও জাতিসত্তাকে গণহত্যার সামিল রামগঞ্জে ছাত্রলীগের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচি পালিত মুজিববর্ষ উপলক্ষে নোয়াখালীতে ছাত্রলীগের উদ্যোগ বৃক্ষরোপণ কর্মসূচি ২১ শে আগস্ট ও বিএনপির ঐতিহাসিক বিচারহীনতার চরিত্র কোম্পানীগঞ্জসহ আরও ১০টি অর্থনৈতিক অঞ্চলের স্থান চূড়ান্ত ২১ আগস্ট গ্রেনেড হামলা: কী ঘটেছিল সেই দিন বঙ্গবন্ধু বিশ্বের মুক্তিকামী সকল মানুষের রাজনৈতিক আদর্শ

শাহিনের ভ্যান উদ্ধার, ছিনতাইয়ে অভিযুক্ত ৩ জন গ্রেফতার

  • আপডেট টাইম : সোমবার, ১ জুলাই, ২০১৯

সাতক্ষীরায় কিশোর শাহিনকে কুপিয়ে ভ্যান ছিনতাইয়ে ঘটনায় ৩ অভিযুক্তকে আটক করেছে ডিবি পুলিশ। একই সাথে ছিনতাই হওয়া ভ্যানটিও উদ্ধার করা হয়েছে।

আজ সোমবার সন্ধ্যায় পুলিশ এসব তথ্য জানিয়েছে।

গত ২৮ জুন সকালে ব্যাটারিচালিত ভ্যান নিয়ে বাড়ি থেকে বের হয় কিশোর শাহীন মোড়ল (১৪)। কেশবপুর থেকে চারজন যাত্রী তার ভ্যান ভাড়া করে পার্শ্ববর্তী উপজেলা সাতক্ষীরার পাটকেলঘাটা থানার ধানদিয়ায় নিয়ে যায়।

সেখানে মাঠের মধ্যে তাকে কুপিয়ে জখম করে ভ্যান ছিনতাই করে নিয়ে যায় দুর্বৃত্তরা। গুরুতর আহত শাহীন এখন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন। তার রক্তাক্ত ছবি ফেসবুকে ভাইরাল হলে তার চিকিৎসার দায়িত্ব নেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। শাহিনের শারিরীক অবস্থা এখনও শঙ্কামুক্ত নয় বলে জানিয়েছেন চিকিৎসকরা।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/