• রবিবার, ১৩ জুন ২০২১, ০৮:১৯ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
খুলছে দেড় হাজার কোটি টাকার সেতু, ৭ ঘণ্টায় ঢাকা-কুয়াকাটা ১০ হাজার কনস্টেবল নিয়োগ দিবে পুলিশ আগুনে পুড়ে নিঃস্ব হওয়া পরিবারের পাশে এমপি একরাম। খাদ্য চেয়ে ৩৩৩-তে ভবন মালিকের ফোন, জরিমানা ১০০ জনকে খাওয়ানো সাংবাদিক নয়, দুর্নীতিবাজদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে হবে: হানিফ নোয়াখালীর সেনবাগে স্বেচ্ছায় রক্তদান সম্পর্কিত সংগঠন ব্লাড এন্ড হার্ট এতিম অসহায় শিশুদের জন্য ঈদ আনন্দ আয়োজন করেছে। মতিলালের পাশে দাঁড়ালেন আক্তারুজ্জামান ফাউন্ডেশন! কোম্পানীগঞ্জে অসহায় মানুষের পাশে ফখরুল ইসলাম রাহাত! ৮৬ লাখ মানুষের মুঠোফোনে প্রধানমন্ত্রীর ঈদ বোনাস ২৫০ টাকার জন্য বন্ধুকে হত্যা

শাহিনের ভ্যান উদ্ধার, ছিনতাইয়ে অভিযুক্ত ৩ জন গ্রেফতার

  • আপডেট টাইম : সোমবার, ১ জুলাই, ২০১৯

সাতক্ষীরায় কিশোর শাহিনকে কুপিয়ে ভ্যান ছিনতাইয়ে ঘটনায় ৩ অভিযুক্তকে আটক করেছে ডিবি পুলিশ। একই সাথে ছিনতাই হওয়া ভ্যানটিও উদ্ধার করা হয়েছে।

আজ সোমবার সন্ধ্যায় পুলিশ এসব তথ্য জানিয়েছে।

গত ২৮ জুন সকালে ব্যাটারিচালিত ভ্যান নিয়ে বাড়ি থেকে বের হয় কিশোর শাহীন মোড়ল (১৪)। কেশবপুর থেকে চারজন যাত্রী তার ভ্যান ভাড়া করে পার্শ্ববর্তী উপজেলা সাতক্ষীরার পাটকেলঘাটা থানার ধানদিয়ায় নিয়ে যায়।

সেখানে মাঠের মধ্যে তাকে কুপিয়ে জখম করে ভ্যান ছিনতাই করে নিয়ে যায় দুর্বৃত্তরা। গুরুতর আহত শাহীন এখন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন। তার রক্তাক্ত ছবি ফেসবুকে ভাইরাল হলে তার চিকিৎসার দায়িত্ব নেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। শাহিনের শারিরীক অবস্থা এখনও শঙ্কামুক্ত নয় বলে জানিয়েছেন চিকিৎসকরা।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/