• বৃহস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০, ০৯:১২ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
নড়াইলের চৈতী রানী বিশ্বাস কেন্দ্রীয় যুবলীগের সদস্য নোয়াখালীতে কেন্দ্রীয় যুবলীগ নেতা জুয়েল সংবর্ধিত! রামগঞ্জে ভাটরা ইউনিয়ন শ্রমিকলীগ ও স্বেচ্ছাসেবকলীগের কমিটি অনুমোদন রামগঞ্জ পৌর নির্বাচনে ৪ নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী মনির হোসেন রানার মতবিনিময় সভা বঙ্গবন্ধু পরিবারের প্রভাবশালী ছয় সদস্য যুবলীগে রামগঞ্জে পৌর ০২ নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী খালেদ পাটওয়ারী বাদশার মতবিনিময় সভা পরশ নিখিলের নেতৃত্বে ‘ক্যাসিনোমুক্ত’ যুবলীগের নবযাত্রা রামগঞ্জে পৌর ০৯ নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী মেহেদী হাসান শুভর মতবিনিময় সভা বাংলাদেশ স্কিল ডেভেলপমেন্ট সোসাইটি কাতারের গুরুত্বপূর্ণ পদে রামগঞ্জের ভাবলু ও সবুজ নির্বাচিত করোনায় আক্রান্ত আসিফ নজরুল

শাহিনের ভ্যান উদ্ধার, ছিনতাইয়ে অভিযুক্ত ৩ জন গ্রেফতার

  • আপডেট টাইম : সোমবার, ১ জুলাই, ২০১৯

সাতক্ষীরায় কিশোর শাহিনকে কুপিয়ে ভ্যান ছিনতাইয়ে ঘটনায় ৩ অভিযুক্তকে আটক করেছে ডিবি পুলিশ। একই সাথে ছিনতাই হওয়া ভ্যানটিও উদ্ধার করা হয়েছে।

আজ সোমবার সন্ধ্যায় পুলিশ এসব তথ্য জানিয়েছে।

গত ২৮ জুন সকালে ব্যাটারিচালিত ভ্যান নিয়ে বাড়ি থেকে বের হয় কিশোর শাহীন মোড়ল (১৪)। কেশবপুর থেকে চারজন যাত্রী তার ভ্যান ভাড়া করে পার্শ্ববর্তী উপজেলা সাতক্ষীরার পাটকেলঘাটা থানার ধানদিয়ায় নিয়ে যায়।

সেখানে মাঠের মধ্যে তাকে কুপিয়ে জখম করে ভ্যান ছিনতাই করে নিয়ে যায় দুর্বৃত্তরা। গুরুতর আহত শাহীন এখন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন। তার রক্তাক্ত ছবি ফেসবুকে ভাইরাল হলে তার চিকিৎসার দায়িত্ব নেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। শাহিনের শারিরীক অবস্থা এখনও শঙ্কামুক্ত নয় বলে জানিয়েছেন চিকিৎসকরা।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/