• শুক্রবার, ১৫ নভেম্বর ২০১৯, ০৬:২৬ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বাংলাদেশে ১৯৩৮ সালে যেভাবে ফেরীতে পার হতো ট্রেন! বন্যার পানিতে ডুবে গেছে ইতালির ভেনিস ভারতকে বিভক্ত করে দিতে পারে বাবরি মসজিদের রায়, চলছে বিশাল বিক্ষোভ পেঁয়াজের দাম বাড়ানো ব্যবসায়ীদের ক্রসফায়ারের দাবি সংসদে সোশ্যাল মিডিয়াতে বিজ্ঞাপন দাতাদের উপর কর আরোপ করবে সরকার পিয়াজের আজ ‘ডাবল সেঞ্চুরি’ পারেনি বাংলাদেশ ক্রিকেট দল মুছাপুর রেগুলেটর বন্ধ:পানি আটকে হাজার একর জমির ধান বিনষ্টের পথে! চট্রগ্রামস্থ কবিরহাট উপজেলা সমিতির চতুর্থ প্রতিষ্ঠা বার্ষিকী পালন কোম্পানীগঞ্জে এএসপির নাম ভাঙ্গিয়ে চাঁদাবাজি, চাঁদাবাজির টাকা উদ্ধার! বিলুপ্তির পথে নোয়াখালীর শতবর্ষী নলদিয়া মেলা!

চট্টগ্রামে যুবলীগ কর্মীর ওপর হামলা: আটক পাঁচ

  • আপডেট টাইম : সোমবার, ১ জুলাই, ২০১৯



চট্টগ্রামের আকবরশাহ বিশ্বকলোনী এলাকায় মহসিন নামে এক যুবলীগ কর্মীকে পিটিয়ে আহতের ঘটনায় ৫ জনকে আটক করেছে পুলিশ।

রবিবার রাত থেকে সোমবার ভোর পর্যন্ত অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। আটককৃতরা উত্তর পাহাড়তলী ওয়ার্ড আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক ও স্থানীয় কাউন্সিলর জহুরুল আলম জসিমের অনুসারী।

সিসি টিভি ফুটেজে দেখা যায়, রোববার বিকালে বিশ্বকলোনীর এন ব্লকে দাঁড়িয়ে থাকা মহসিনকে হঠাৎ এসে মারধর শুরু করে ১২-১৫ জন। এরপর রড ও লাঠি দিয়ে পেটাতে থাকে মহসিনকে। একপর্যায়ে তাকে মৃত ভেবে ফেলে যায় তারা। পরে, গুরুতর আহত যুবলীগ কর্মী মহসিনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..