• বুধবার, ০২ ডিসেম্বর ২০২০, ০৫:৫৯ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
‘তুরস্কের আঙ্কারায় বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণ করা হবে’ যুবলীগ সাধারণ সম্পাদকের বিরুদ্ধে ফেসবুকে অপপ্রচার থানায় জিডি ভাস্কর্য বিরোধীতার আগে শিশু বলাৎকার বন্ধ করুন: ডা. জাফরুল্লাহ কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি হাসান ইমাম রাসেল’র জন্মদিন উদযাপন কোম্পানীগঞ্জে ঋণের দায়ে ব্যবসায়ীর আত্মহত্যা! ডুবাইয়ে ইস্কান্দার মির্জা শামীমকে সম্মাননা প্রদান বিকাশ প্রতারকের সঙ্গে প্রেম করে টাকা উদ্ধার করলেন কলেজছাত্রী কোম্পানীগঞ্জে অটোরিকশা চাপায় স্কুল ছাত্র নিহত! চিফ হুইপের নামে ভুয়া ফেসবুক আইডি খুলে প্রতারণা, গ্রেফতারকৃত জাহিদ ৩ দিনের রিমান্ডে মামুনুল ও ফয়জুলের গ্রেপ্তারের দাবিতে শাহবাগ অবরোধ

ইস্তাম্বুলে শহীদ মুরসীর গায়েবানা জানাজায় অংশ নিলেন এরদোগান

  • আপডেট টাইম : বুধবার, ১৯ জুন, ২০১৯

মিশরের একমাত্র ও প্রথম নির্বাচিত প্রেসিডেন্ট শহীদ মোহাম্মাদ মুরসীর গায়েবানা জানাজায় অংশ গ্রহণ করেছেন তুরস্কের প্রেসিডেন্ট রজব তাইয়েব এরদোগান।

মঙ্গলবার (১৮ জুন) ইস্তাম্বুলের ফাতিহ মসজিদে বাদ আসর এ গায়েবানা জানাজা অনুষ্ঠিত হয়।

নামাজের পূর্বে এরদোগান বলেন, শহীদ মুহাম্মাদ মুরসী আজ আমাদের মাঝে নেই। আমি বিশ্বাস করিনা যে এটা স্বাভাবিক মৃত্যু ছিল। এতে মিশরের বর্তমান অবৈধ সরকার সিসির গভীর ষড়যন্ত্র রয়েছে।

এরদোগান আরো বলেন, ওরা (মিশরের অবৈধ সরকার) ভিতুর দল। তারা শহীদ মুরসীর লাশকেও ভয় পায়। তাই গোপনে তাঁর দাফনকার্জ সম্পন্ন করেছে।

এসময় এরদোগান তুর্কীদের সতর্ক করে বলেন, আমাদের দেশেও সিসির মতো বিশ্বাসঘাতক আছে। এজন্য আমাদের সবার সতর্ক থাকতে হবে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/