• মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ০৫:০৯ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
কোম্পানীগঞ্জে অটোরিকশা চাপায় স্কুল ছাত্র নিহত! চিফ হুইপের নামে ভুয়া ফেসবুক আইডি খুলে প্রতারণা, গ্রেফতারকৃত জাহিদ ৩ দিনের রিমান্ডে মামুনুল ও ফয়জুলের গ্রেপ্তারের দাবিতে শাহবাগ অবরোধ রামগঞ্জে পৌর সোনাপুর ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী ফয়সাল মালের নির্বাচনি মোটরবাইক শোডাউন জোনাকি পোকা হিংসে হয় দিবালোকের প্রতি!! রামগঞ্জে পৌর নির্বাচনে সোনাপুর ওয়ার্ড কাউন্সিলর রাজুকে পুনরায় নির্বাচিত করার লক্ষে আলোচনা সভা বঙ্গবন্ধুর ভাস্কর্য নিয়ে ধৃষ্টতা দেখালে জবাব দেবে ছাত্রলীগ নড়াইলের চৈতী রানী বিশ্বাস কেন্দ্রীয় যুবলীগের সদস্য নোয়াখালীতে কেন্দ্রীয় যুবলীগ নেতা জুয়েল সংবর্ধিত! রামগঞ্জে ভাটরা ইউনিয়ন শ্রমিকলীগ ও স্বেচ্ছাসেবকলীগের কমিটি অনুমোদন

কোম্পানীগঞ্জে দুর্বিত্তদের দেয়া আগুনে ঘর পুঁড়ে ছাঁই।

  • আপডেট টাইম : শনিবার, ১৫ জুন, ২০১৯


নোয়াখালীর কোম্পানীগঞ্জের চরহাজারী ইউনিয়নের উত্তর চৌরস্তায় দুর্বিত্তদের দেয়া আগুনে পুড়ে ছাঁই হয়ে গেছে দোকানঘর।

১৫ জুন, শনিবার দিবাগত রাত বারোটার সময় এই ঘটনা ঘটে বলে জানা যায়।

জানা যায়, ক্ষতিগ্রস্ত দোকানঘরের মালিক চরপার্বতী ইউনিয়নের ২নং ওয়ার্ডের আমিন উল্যাহর পুত্র আব্দুল মান্নান। বি এম কলেজ সংলগ্ন চৌরাস্তায় তার টিনশেড দোকানঘরটি অবস্থিত। শনিবার দিবাগত রাত বারোটার দিকে কে বা কাহারা তার দোকান ঘরে আগুন লাগিয়ে দেয়।

এসময় স্থানীরা আগুন দেখতে পেয়ে ফায়ার সার্ভিসকে খবর দিলে কোম্পানীগঞ্জ উপজেলা ফায়ার সার্ভিস এসে আগুন নিয়ন্ত্রনে আনে। আগুনের কারনে দোকানঘরের তিনটি কক্ষই ক্ষতিগ্রস্ত হয়ে যায়।

স্থানীয়রা জানান,পূর্ব শত্রুতার জেরে এ ঘটনা ঘটতে পারে।যেহেতু জায়গাটি নিয়ে মামলা মোকদ্দমা ও গত কয়েকদিন ঝামেলা যাচ্ছে।

এবিষয়ে দোকান ঘরের মালিক আব্দুল মান্নান জানান, শত্রুতার জেরে কেউ অগ্নিসংযোগ করতে পারে।আমরা প্রশাসনের দারস্ত হবো। আইন শৃঙ্খলা বাহিনী তদন্ত করে সেটা বের করুক এবং কঠিন ব্যাবস্থা নিক।

এদিকে খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছে কোম্পানীগঞ্জ থানা পুলিশ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/