• শুক্রবার, ০৭ মে ২০২১, ০৯:৫৯ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :

কোম্পানীগঞ্জে সামাজিক সংগঠন সার্কেল’র বৃক্ষরোপণ কর্মসূচি অনুষ্ঠিত।

  • আপডেট টাইম : শনিবার, ৮ জুন, ২০১৯


নুর উদ্দিন মুরাদ:
নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার চরহাজারী ইউনিয়নের অরাজনৈতিক ও সমাজ উন্নয়মূলক সংগঠন সার্কেল’র উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচি পালিত হয়েছে।

৮ জুন সংগঠনের পক্ষ থেকে চরহাজারী হাফেজীয়া মাদ্রাসা প্রাঙ্গনে দুই শতাধিক পরিবেশ বন্ধু বৃক্ষ রোপন করা হয়। বৃক্ষরোপণ কর্মসূচির আনুষ্ঠানিক উদ্বোধন করেন চরহাজারী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোহাম্মদ নুরুল হুদা।

এসময় উপস্থিত ছিলেন,স্থানীয় ইউনিয়ন পরিষদ সদস্য আবুল খায়ের সবুজ,বিশিষ্ট সমাজসেবক জাফর আহমেদ,সংগঠনের উদ্যোক্তা নিজাম উদ্দিন ঝন্টু,নেছার উদ্দিন স্বপন,ব্যাংকার নুরুস সালাম জিহাদ,সারোয়ার হোসেন সবুজ,রফিকুল ইসলাম ফরহাদ,হাসান রাজা রাজ,দেলোয়ার হোসেন,আজাদ,
হাসান রুমি,নুরুল আফসার রাসেল প্রমুখ।

এবিষয়ে সংগঠনের উদ্যোক্তারা বলেন, নগরায়ণ এবং পরিবেশবান্ধব শিল্পায়নই পারে আমাদের প্রাণসত্তার লীলাভূমি প্রাকৃতিক পরিবেশ সুরক্ষিত রাখতে। আর বাংলাদেশ ভৌগোলিকভাবে ছোট আয়তনের একটি দেশ হয়েও প্রাণবৈচিত্র্য এবং ভিন্ন রকম প্রতিবেশ ও জটিল বাস্তুসংস্থানে ভরপুর এক অনন্য পরিসর। কিন্তু দিন দিন দেশের এই বৈচিত্র্যময় প্রাণ ও পরিসর নিশ্চিহ্ন হয়ে এক সংকটময় পরিস্থিতি তৈরি করছে।তাই, আমরা প্রাকৃতিক পরিবেশের বন্ধুখ্যাত গাছকে নির্বিচারে না কেটে বৃক্ষরোপণের উদ্যোগ গ্রহণ করি।আমাদের এ কার্যক্রম অব্যাহত থাকবে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/