• শুক্রবার, ১৮ সেপ্টেম্বর ২০২০, ০৬:৪৩ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
সালাউদ্দিন কে সরাতে সোশ্যাল মিডিয়ায় ঝড়! জনতার রাজনীতির এক যোদ্ধার নাম সম্রাট সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা জুয়েলকে যুক্তরাষ্ট্রস্থ কোম্পানীগঞ্জবাসীর সংবর্ধনা! ১৫ আগস্ট হত্যাকাণ্ড একটি জাতিগোষ্ঠী ও জাতিসত্তাকে গণহত্যার সামিল রামগঞ্জে ছাত্রলীগের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচি পালিত মুজিববর্ষ উপলক্ষে নোয়াখালীতে ছাত্রলীগের উদ্যোগ বৃক্ষরোপণ কর্মসূচি ২১ শে আগস্ট ও বিএনপির ঐতিহাসিক বিচারহীনতার চরিত্র কোম্পানীগঞ্জসহ আরও ১০টি অর্থনৈতিক অঞ্চলের স্থান চূড়ান্ত ২১ আগস্ট গ্রেনেড হামলা: কী ঘটেছিল সেই দিন বঙ্গবন্ধু বিশ্বের মুক্তিকামী সকল মানুষের রাজনৈতিক আদর্শ

নিজ স্কুলে সংবর্ধনা পেলেন কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা আল মামুন

  • আপডেট টাইম : শুক্রবার, ৭ জুন, ২০১৯

বিশেষ প্রতিনিদি: কেরামতপুর এম এস উচ্চ বিদ্যালয় প্রাক্তন ছাত্র ছাত্রী পরিষদের আয়োজনে ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানে অত্র স্কুলের প্রাক্তন শিক্ষার্থী আল মামুন উপমহাদেশের প্রাচীনতম সংগঠন বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের উপ কর্মসূচী ও পরিকল্পনা সম্পাদক মনোনীত হওয়ায় প্রাক্তন শিক্ষার্থী পরিষদ তাকে ফুলের তোড়া ও মাল্য দিয়ে বরণ করে নেন এবং বক্তারা তার প্রসংশা করেন।

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আবু জাফর মোহাম্মদ ওমর ফারুক
ইন্সপেক্টর অব পুলিশ (পিবিআই)চট্টগ্রাম জেলা।
বিশেষ অতিথি হিসেবে ছিলেন হাজি এডভোকেট আবুল বাসার
চেয়ারম্যান, ৩নং চরক্লার্ক ইউনিয়ন পরিষদ।
স্কুলের প্রধান শিক্ষক জনাব মোঃ নাছির উদদীন হেলালসহ সহকারী শিক্ষকবৃন্দ এ্যাডভোকেট বেলাল ডা. নাহিদ এবং প্রাক্তন শিক্ষার্থী পরিষদের সভাপতি মোঃ আব্দুল কাদের সাধারণ সম্পাদক আহম্মদ উল্লাহ সোহাগ,আরাফাত,নাজমুল হাসানসহ শিক্ষার্থীবৃন্দ।

এসময় কেন্দ্রীয় নেতা মামুন সংশ্লিষ্ট সবার প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন এবং বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বিনির্মানে দেশরত্ন শেখ হাসিনার ভিষণ। বাস্তবায়নে নিজের উপর অর্পিত দায়িত্ব সততার সঙ্গে পালন করবো।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/