• মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ০৮:০১ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
কোম্পানীগঞ্জে অটোরিকশা চাপায় স্কুল ছাত্র নিহত! চিফ হুইপের নামে ভুয়া ফেসবুক আইডি খুলে প্রতারণা, গ্রেফতারকৃত জাহিদ ৩ দিনের রিমান্ডে মামুনুল ও ফয়জুলের গ্রেপ্তারের দাবিতে শাহবাগ অবরোধ রামগঞ্জে পৌর সোনাপুর ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী ফয়সাল মালের নির্বাচনি মোটরবাইক শোডাউন জোনাকি পোকা হিংসে হয় দিবালোকের প্রতি!! রামগঞ্জে পৌর নির্বাচনে সোনাপুর ওয়ার্ড কাউন্সিলর রাজুকে পুনরায় নির্বাচিত করার লক্ষে আলোচনা সভা বঙ্গবন্ধুর ভাস্কর্য নিয়ে ধৃষ্টতা দেখালে জবাব দেবে ছাত্রলীগ নড়াইলের চৈতী রানী বিশ্বাস কেন্দ্রীয় যুবলীগের সদস্য নোয়াখালীতে কেন্দ্রীয় যুবলীগ নেতা জুয়েল সংবর্ধিত! রামগঞ্জে ভাটরা ইউনিয়ন শ্রমিকলীগ ও স্বেচ্ছাসেবকলীগের কমিটি অনুমোদন

নিজ স্কুলে সংবর্ধনা পেলেন কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা আল মামুন

  • আপডেট টাইম : শুক্রবার, ৭ জুন, ২০১৯

বিশেষ প্রতিনিদি: কেরামতপুর এম এস উচ্চ বিদ্যালয় প্রাক্তন ছাত্র ছাত্রী পরিষদের আয়োজনে ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানে অত্র স্কুলের প্রাক্তন শিক্ষার্থী আল মামুন উপমহাদেশের প্রাচীনতম সংগঠন বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের উপ কর্মসূচী ও পরিকল্পনা সম্পাদক মনোনীত হওয়ায় প্রাক্তন শিক্ষার্থী পরিষদ তাকে ফুলের তোড়া ও মাল্য দিয়ে বরণ করে নেন এবং বক্তারা তার প্রসংশা করেন।

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আবু জাফর মোহাম্মদ ওমর ফারুক
ইন্সপেক্টর অব পুলিশ (পিবিআই)চট্টগ্রাম জেলা।
বিশেষ অতিথি হিসেবে ছিলেন হাজি এডভোকেট আবুল বাসার
চেয়ারম্যান, ৩নং চরক্লার্ক ইউনিয়ন পরিষদ।
স্কুলের প্রধান শিক্ষক জনাব মোঃ নাছির উদদীন হেলালসহ সহকারী শিক্ষকবৃন্দ এ্যাডভোকেট বেলাল ডা. নাহিদ এবং প্রাক্তন শিক্ষার্থী পরিষদের সভাপতি মোঃ আব্দুল কাদের সাধারণ সম্পাদক আহম্মদ উল্লাহ সোহাগ,আরাফাত,নাজমুল হাসানসহ শিক্ষার্থীবৃন্দ।

এসময় কেন্দ্রীয় নেতা মামুন সংশ্লিষ্ট সবার প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন এবং বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বিনির্মানে দেশরত্ন শেখ হাসিনার ভিষণ। বাস্তবায়নে নিজের উপর অর্পিত দায়িত্ব সততার সঙ্গে পালন করবো।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/