• বুধবার, ০২ ডিসেম্বর ২০২০, ০৯:০২ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
‘তুরস্কের আঙ্কারায় বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণ করা হবে’ যুবলীগ সাধারণ সম্পাদকের বিরুদ্ধে ফেসবুকে অপপ্রচার থানায় জিডি ভাস্কর্য বিরোধীতার আগে শিশু বলাৎকার বন্ধ করুন: ডা. জাফরুল্লাহ কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি হাসান ইমাম রাসেল’র জন্মদিন উদযাপন কোম্পানীগঞ্জে ঋণের দায়ে ব্যবসায়ীর আত্মহত্যা! ডুবাইয়ে ইস্কান্দার মির্জা শামীমকে সম্মাননা প্রদান বিকাশ প্রতারকের সঙ্গে প্রেম করে টাকা উদ্ধার করলেন কলেজছাত্রী কোম্পানীগঞ্জে অটোরিকশা চাপায় স্কুল ছাত্র নিহত! চিফ হুইপের নামে ভুয়া ফেসবুক আইডি খুলে প্রতারণা, গ্রেফতারকৃত জাহিদ ৩ দিনের রিমান্ডে মামুনুল ও ফয়জুলের গ্রেপ্তারের দাবিতে শাহবাগ অবরোধ

সরকার ভয় পায় বলেই খালেদা জিয়াকে কারাগারে আটকে রেখেছে: মির্জা ফখরুল

  • আপডেট টাইম : বুধবার, ২৯ মে, ২০১৯

সরকার বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে ভয় পায় বলেই তাকে কারাগারে আটকে রেখেছে বলে মন্তব্য করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। দুপুরে ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনে জিয়াউর রহমানের ৩৮তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে বিএনপির আলোচনা সভায় তিনি এই অভিযোগ করেন।

মির্জা ফখরুল বলেন, একদলীয় শাসন চক্রান্ত ব্যর্থ হবে বলেই সরকার খালেদা জিয়াকে নানা অজুহাতে জামিন না দিয়ে কারাগারে রেখেছে। একই অনুষ্ঠানে বিএনপি স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদ বলেছেন, নির্বাচনের ফলাফল প্রত্যাখ্যানের পর আবার সে সংসদে বিএনপির যোগ দেয়ায় নেতাকর্মীদের মাঝে বিভ্রান্তি তৈরি হয়েছে। এর উত্তর নেতাদেরই দিতে হবে। দলকে সংসংহত করতে কার্যকর পদক্ষেপ নেয়ার আহবান জানান তিনি।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/