• শুক্রবার, ০৭ মে ২০২১, ১০:৩২ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
স্বেচ্ছাসেবী সংগঠন উই ফর ইউ-র ১ যুগে পদার্পণ! ফেনীতে কিশোরীকে জবাই করে হত্যা:জেঠাতো ভাই গ্রেফতার! রূপগঞ্জে ভুয়া আবাসন কোম্পানীর বিরুদ্ধে এলাকাবাসীর বিক্ষোভ, মানববন্ধন যতদিন এই মহামারি থাকবে, ততদিন যুবলীগ জনগণের সেবা করে যাবে: নিখিল শ্বাসকষ্ট বেড়ে যাওয়ায় সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া কে নেয় হয়েছে সিসিইউতে টাকা দিয়ে দু’চারটা গাধা কেনা যায়, বাঙালিদের নয় : নচিকেতা তৃতীয়বারের মতো পশ্চিমবঙ্গে ক্ষমতায় মমতার তৃণমূল পশ্চিমবঙ্গে আবারও ক্ষমতায় মমতার তৃণমূল মধ্যরাতে গুলশানের ফ্ল্যাট থেকে তরুণীর লাশ উদ্ধার এক সপ্তাহের মধ্যেই গ্লোব বায়োটেকের টিকার অনুমোদন

গভীর রাতে এক্সেস রোডের কাজ তদারকি করছেন মেয়র নাছির!

  • আপডেট টাইম : সোমবার, ২৭ মে, ২০১৯


নগরের আগ্রাবাদ এক্সেস রোডের কার্পেটিংয়ের কাজ চলছে। ঈদের আগে এ সড়কটির কার্পেটিংয়ের কাজ করে নগরবাসীকে ঈদি দিবেন বলে আশা করেছেন নগরপিতা আ জ ম নাছির উদ্দীন।

নগরবাসীর কথা মাথায় রেখে মেয়েরের চোখে নেই ঘুম। তাইতো সোমবার (২৭ মে) গভীর রাতে এক্সেস রোডের কাজ পরিদর্শনে চলে যান মেয়র।

এ সময় সিটি মেয়র বলেন, নগরবাসীর সেবক আমি। সবার আগে তাদের সুবিধার কথা চিন্তা করতে হয় আমাকে। ঈদের আগে যাতে এ সড়কে নগরবাসী চলাচল করতে পারে সেজন্য দিনরাত কাজ করছে চট্টগ্রাম সিটি করপোরেশন (চসিক)।

পরিদর্শনকালে চসিকের প্রকৌশলীসহ বিভিন্ন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/