• শনিবার, ২৬ সেপ্টেম্বর ২০২০, ১১:০৬ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
সালাউদ্দিন কে সরাতে সোশ্যাল মিডিয়ায় ঝড়! জনতার রাজনীতির এক যোদ্ধার নাম সম্রাট সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা জুয়েলকে যুক্তরাষ্ট্রস্থ কোম্পানীগঞ্জবাসীর সংবর্ধনা! ১৫ আগস্ট হত্যাকাণ্ড একটি জাতিগোষ্ঠী ও জাতিসত্তাকে গণহত্যার সামিল রামগঞ্জে ছাত্রলীগের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচি পালিত মুজিববর্ষ উপলক্ষে নোয়াখালীতে ছাত্রলীগের উদ্যোগ বৃক্ষরোপণ কর্মসূচি ২১ শে আগস্ট ও বিএনপির ঐতিহাসিক বিচারহীনতার চরিত্র কোম্পানীগঞ্জসহ আরও ১০টি অর্থনৈতিক অঞ্চলের স্থান চূড়ান্ত ২১ আগস্ট গ্রেনেড হামলা: কী ঘটেছিল সেই দিন বঙ্গবন্ধু বিশ্বের মুক্তিকামী সকল মানুষের রাজনৈতিক আদর্শ

সারাবিশ্ব থেকে নির্বাচিত ২০ তরুণ নেতার মধ্যে অন্যতম পলক

  • আপডেট টাইম : সোমবার, ২৭ মে, ২০১৯

সারাবিশ্ব থেকে নির্বাচিত ২০ তরুণ নেতার মধ্যে অন্যতম বাংলাদেশের তথ্য ও যোগাযোগ প্রযুক্তি (আইসিটি) প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক।

তিনি ২৩-২৭ মে গ্রিনল্যান্ডের ইলুলিসায় অনুষ্ঠেয় জলবায়ু পরিবর্তনে ভবিষ্যৎ করণীয় বিষয়ে ‘ওয়াইজিএল ইমপ্যাক্ট এক্সপেডিশন গ্রিনল্যান্ড’ কর্মসূচিতে অংশ নেবেন। ইয়াং গ্লোবাল লিডারের (ওয়াইজিএল) আয়োজনে বিশ্বের নির্বাচিত ২০ জন তরুণ নেতাকে নিয়ে এ আয়োজন।

জুনাইদ আহমেদ পলক নির্বাচিত এ ২০ নেতার অন্যতম। তিনি ক্লাইমেট আপডেট, প্রফেশনাল অ্যান্ড কালেক্টিভ অ্যাকশনস, ওয়ার্ল্ড ক্লাইমেট চেঞ্জ পলিসিসহ বিভিন্ন অধিবেশন ও প্যানেলে আলোচক হিসেবে অংশ নেবেন।

এস্তোনিয়ার রাজধানী তাল্লিনে পঞ্চম ই-গভর্ন্যান্স সম্মেলনটি অনুষ্ঠিত হবে। সম্মেলনটিতে যোগ দিতে ইতোমধ্যে উদ্দেশে ঢাকা ত্যাগ করেছেন তিনি। ২১-২২ মে এ সম্মেলন অনুষ্ঠিত হবে।


নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/