• মঙ্গলবার, ২৬ জানুয়ারী ২০২১, ১১:৩২ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
গৃহহীন অসহায় মমতাজকে টিম হাসিমুখের ঘর উপহার! বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙার প্রতিবাদে ঢাকাসহ সারাদেশে যুবলীগের বিক্ষোভ দেশজুড়ে দৃষ্টিনন্দন ইসলামি ভাস্কর্য রামগঞ্জে দল্টা বাঙ্গালী ব্লাড ডোনার্স ক্লাবের উদ্যোগে ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পিং নকল আওয়ামী লীগের ভিড়ে হারিয়ে যাচ্ছে আসল আওয়ামীলী লীগ’ বসুরহাট পৌরসভার জনকল্যাণে নিবেদিতপ্রাণ আবদুল কাদের মির্জা ‘তুরস্কের আঙ্কারায় বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণ করা হবে’ যুবলীগ সাধারণ সম্পাদকের বিরুদ্ধে ফেসবুকে অপপ্রচার থানায় জিডি ভাস্কর্য বিরোধীতার আগে শিশু বলাৎকার বন্ধ করুন: ডা. জাফরুল্লাহ কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি হাসান ইমাম রাসেল’র জন্মদিন উদযাপন

কোম্পানীগঞ্জে গরীব ও অসহায়দের মাঝে দুপ্রকের ইফতার সামগ্রী বিতরণ

  • আপডেট টাইম : শনিবার, ২৫ মে, ২০১৯


নুর উদ্দিন মুরাদ:
নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটি (দুপ্রক) পরিবারের উদ্যোগে দারিদ্র সীমার নিচে বসবাস কারী অসহায় ও দুঃস্থ পরিবার গুলোর মাঝে ইফতার সামগ্রী বিতরন করা হয়েছে।

শনিবার বেলা ১১ টায় উপজেলার উত্তরাঞ্চল -মধ্যাঞ্চল-দক্ষিনাঞ্চলের নদী কূলবর্তী চরহাজারী-মুছাপুর ক্লোজার, দক্ষিনের দিয়ারা বালুয়া গুচ্ছগ্রাম এলাকার চারটি স্পর্টে এ ইফতার সামগ্রী বিতরন কাজ অনুষ্ঠিত হয়েছে।

এসময় বিতরন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন,কোম্পানীগঞ্জ উপজেলা দু্র্নীতি প্রতিরোধ কমিটি সাধারন সম্পাদক তাজউদ্দিন শাহীন,দুপ্রক পরিবার সদস্য আনোয়ার শাহাদাত রিয়াজ, জাবেদ মোঃ আজিজ,ডাক্তার ইবরাহিম সিরাজী, আশরাফুল আলম লিংকন, মোঃ শাহজাহান, সোহেল আহমেদ, মোহাম্মদ রিপন প্রমুখ।

এসময় চারটি স্পর্টে ৬০০ পরিবার কে ইফতার সামগ্রী বিতরন করা হয়।

এবিষয়ে প্রধান উদ্যোক্তা ও দুর্নীতি প্রতিরোধ কমিটি সাধারন সম্পাদক তাজ উদ্দিন শাহীন বলেন, আমাদেরর ইউনিট গুলো প্রত্যান্ত অঞ্চলের অসহায় ও গরীব পরিবার গুলোকে চিহ্নিত করে কার্ড পৌছিয়ে দেয় আর আজ সেই কার্ডের আলোকে ইফতার সামগ্রী ঐ পরিবার গুলোকে আমরা পৌছিয়ে দিলাম।

এসময় তিনি আরো বলেন, আমাদের লক্ষ্য আমরা ১০০০ পরিবারের কাছে পৌছাবো ইফতার সামগ্রী। সে আলোকে দুপ্রক পরিবার কাজ করে যাচ্ছে।আমরা চাই আমাদের এই কর্মযজ্ঞ দেখে যেনো বাকি মানুষ গুলোর মধ্যেও মানবতা জাগ্রত হয়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/