• শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ১০:৪৩ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
রামগঞ্জে দল্টা বাঙ্গালী ব্লাড ডোনার্স ক্লাবের উদ্যোগে ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পিং নকল আওয়ামী লীগের ভিড়ে হারিয়ে যাচ্ছে আসল আওয়ামীলী লীগ’ বসুরহাট পৌরসভার জনকল্যাণে নিবেদিতপ্রাণ আবদুল কাদের মির্জা ‘তুরস্কের আঙ্কারায় বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণ করা হবে’ যুবলীগ সাধারণ সম্পাদকের বিরুদ্ধে ফেসবুকে অপপ্রচার থানায় জিডি ভাস্কর্য বিরোধীতার আগে শিশু বলাৎকার বন্ধ করুন: ডা. জাফরুল্লাহ কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি হাসান ইমাম রাসেল’র জন্মদিন উদযাপন কোম্পানীগঞ্জে ঋণের দায়ে ব্যবসায়ীর আত্মহত্যা! ডুবাইয়ে ইস্কান্দার মির্জা শামীমকে সম্মাননা প্রদান বিকাশ প্রতারকের সঙ্গে প্রেম করে টাকা উদ্ধার করলেন কলেজছাত্রী

পরিবারে ৯ সদস্য, ভোট পেয়েছেন ৫টি: অঝোরে কাঁদলেন প্রার্থী

  • আপডেট টাইম : শুক্রবার, ২৪ মে, ২০১৯

ভারতের লোকসভা নির্বাচনের গতকাল ভোট গণনা শেষে ফলাফল জানানো হয়। এতে এক স্বতন্ত্র প্রার্থী মোটে মাত্র ৫ টি ভোট পেয়েছেন। এমন ফলাফল শোনার পর অঝোরে কাঁদেন ওই প্রার্থী।

ওই প্রার্থীর অভিযোগ, তার পরিবারের সদস্যরাই তার সঙ্গে বিশ্বাসঘাতকতা করেছেন। কেননা তার পরিবারের ভোটার সংখ্যা ৯ জন কিন্তু তিনি পেয়েছেন মাত্র ৫ ভোট।

জানা যায়, পাঞ্জাবের জলন্ধরের স্বতন্ত্র প্রার্থী হিসেবে লোকসভা নির্বাচনে দাঁড়ান নিতু শাতেরান ওয়ালে। গতকাল ফলাফল শোনার পর কান্নায় ভেঙে পড়েন নিতু। এক সংবাদমাধ্যম নিতুর সাক্ষাৎকার নিতে গেলে তিনি হাউমাউ করে কেঁদে ওঠেন।

ওই প্রার্থী জানান, আমি মাত্র পাঁচ ভোট পাওয়ার জন্য কাঁদছি না, আমি কাঁদছি আমার পরিবারের লোকজন আমার সঙ্গে বিশ্বাসঘাতকতা করেছে।

তবে বিকালে ভারতের নির্বাচন কমিশনের ওয়েবসাইটে প্রকাশিত তথ্যে দেখা যাচ্ছে, ৫টি নয়, আরও অনেক বেশি ভোট পেয়েছেন নিতু। তার প্রাপ্ত মোট ভোটের সংখ্যা ৮৫৬টি।

সূত্র: মানিকন্ট্রোল

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/