• সোমবার, ২১ সেপ্টেম্বর ২০২০, ০২:৫৬ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
সালাউদ্দিন কে সরাতে সোশ্যাল মিডিয়ায় ঝড়! জনতার রাজনীতির এক যোদ্ধার নাম সম্রাট সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা জুয়েলকে যুক্তরাষ্ট্রস্থ কোম্পানীগঞ্জবাসীর সংবর্ধনা! ১৫ আগস্ট হত্যাকাণ্ড একটি জাতিগোষ্ঠী ও জাতিসত্তাকে গণহত্যার সামিল রামগঞ্জে ছাত্রলীগের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচি পালিত মুজিববর্ষ উপলক্ষে নোয়াখালীতে ছাত্রলীগের উদ্যোগ বৃক্ষরোপণ কর্মসূচি ২১ শে আগস্ট ও বিএনপির ঐতিহাসিক বিচারহীনতার চরিত্র কোম্পানীগঞ্জসহ আরও ১০টি অর্থনৈতিক অঞ্চলের স্থান চূড়ান্ত ২১ আগস্ট গ্রেনেড হামলা: কী ঘটেছিল সেই দিন বঙ্গবন্ধু বিশ্বের মুক্তিকামী সকল মানুষের রাজনৈতিক আদর্শ

পাকিস্তানি মসজিদে জুমা চলাকালে বোমা বিস্ফোরণ; নিহত ২, আহত ১৫

  • আপডেট টাইম : শুক্রবার, ২৪ মে, ২০১৯

পাকিস্তানের বেলুচিস্তানের কোয়েটার রহমানিয়া মসজিদের পার্শ্বে জুমার নামাজ চলাকালীন এক বোমা বিস্ফোরনে অন্তত একজন নিহত ও ৭ জন ক্ষতবিক্ষত হয়েছেন। আরো কয়েকজন আহত হয়েছেন। খবর দ্য ডনের।

আজ শুক্রবার ( ২৪ মে) কোয়েটার পাশতুনআবাদ এলাকার রহমানিয়া মসজিদে এ ঘটনা ঘটে। বিস্ফোরণ এতো ভয়াবহ ছিল যে আশেপাশের বাড়িগুলোর গ্লাস পর্যন্ত ভেঙে গেছে। রমজানের শুরু থেকে এখন পর্যন্ত এ নিয়ে বেলুচিস্তানে ৫ বার সন্ত্রাসী হামলা হলো। খবর পেয়ে আইনশৃঙ্খলা বাহিনী এলাকা ঘিরে রেখেছে।

আহতদের কোয়েটার সিভিল হাঁসপাতালে স্থানান্তর করা হয়েছে বলে জানিয়েছে হাসপাতাল কর্তৃপক্ষ।

বেলুচিস্তানের মুখ্যমন্ত্রী জাম কামাল খান আলিয়ানি এ ঘটনায় তীব্র নিন্দা প্রকাশ করে বলেন, যারা রমজানের এ পাবিত্র মাসে, পবিত্র জুমার দিনে এ নিরাপরাধ মানুষের ওপর হামলা করেছে, তাদের অবশ্যই দৃষ্টান্তমূলক শাস্তি পেতে হবে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/