• বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর ২০২০, ০৮:৩৫ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
সালাউদ্দিন কে সরাতে সোশ্যাল মিডিয়ায় ঝড়! জনতার রাজনীতির এক যোদ্ধার নাম সম্রাট সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা জুয়েলকে যুক্তরাষ্ট্রস্থ কোম্পানীগঞ্জবাসীর সংবর্ধনা! ১৫ আগস্ট হত্যাকাণ্ড একটি জাতিগোষ্ঠী ও জাতিসত্তাকে গণহত্যার সামিল রামগঞ্জে ছাত্রলীগের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচি পালিত মুজিববর্ষ উপলক্ষে নোয়াখালীতে ছাত্রলীগের উদ্যোগ বৃক্ষরোপণ কর্মসূচি ২১ শে আগস্ট ও বিএনপির ঐতিহাসিক বিচারহীনতার চরিত্র কোম্পানীগঞ্জসহ আরও ১০টি অর্থনৈতিক অঞ্চলের স্থান চূড়ান্ত ২১ আগস্ট গ্রেনেড হামলা: কী ঘটেছিল সেই দিন বঙ্গবন্ধু বিশ্বের মুক্তিকামী সকল মানুষের রাজনৈতিক আদর্শ

ত্রিদেশীয় সিরিজের সব অর্থ সিরিয়ার মুসলমান ও শিশুদের ইফতারির জন্য দান করলেন মুশফিক

  • আপডেট টাইম : শুক্রবার, ২৪ মে, ২০১৯

সম্প্রতি সিরিয়ার মুসলমানদের উপর অমানবিক অত্যাচার নাড়া দিয়েছে বিশ্ব বিবেককে। পবিত্র রমযান মাসে রোযা সারাদিন থেকে ইফতারের অর্থ পাওয়া দায় হয়ে দাড়িয়েছে তাদের জন্য। যা দেখে ঠিক নিজেকে ঠিক রাখতে পারেননি জাতীয় দলের উইকেটরক্ষক ব্যাটসম্যান মুশফিকুর রহিম।

আবেগপ্রবণ ও ধর্মপ্রাণ মুশফিকুর রহীম সব সময়ই মানবতার পাশে দাড়িয়েছেন। সিরিয়ায় বর্তমানে মুসলামনদের উপর অত্যাচার নাড়া দিয়েছে তার বিবেকককে। সে কারনে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন তিনি।

জানা গেছে, সদ্য সমাপ্ত ত্রিদেশীয় সিরিজে সকল প্রাইজ মানি এবং তার সম্পুর্ণ ম্যাচ ফি তথা প্রায় ৫ লক্ষ্য টাকা সিরিয়ার মুসলমানদের ইফতারের জন্য ডোনেট করেছেন মুশফিক। যুদ্ধবিধ্বস্ত সিরিয়ার অসহায়-দরিদ্র মুসলামনদের জন্য মুশফিকের এমন মানবিক কাজ সত্যিই প্রসংশনীয়। সে কারনে সবাই সম্মানও জানাচ্ছেন তাকে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/