• শুক্রবার, ০৭ মে ২০২১, ১০:৪২ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
স্বেচ্ছাসেবী সংগঠন উই ফর ইউ-র ১ যুগে পদার্পণ! ফেনীতে কিশোরীকে জবাই করে হত্যা:জেঠাতো ভাই গ্রেফতার! রূপগঞ্জে ভুয়া আবাসন কোম্পানীর বিরুদ্ধে এলাকাবাসীর বিক্ষোভ, মানববন্ধন যতদিন এই মহামারি থাকবে, ততদিন যুবলীগ জনগণের সেবা করে যাবে: নিখিল শ্বাসকষ্ট বেড়ে যাওয়ায় সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া কে নেয় হয়েছে সিসিইউতে টাকা দিয়ে দু’চারটা গাধা কেনা যায়, বাঙালিদের নয় : নচিকেতা তৃতীয়বারের মতো পশ্চিমবঙ্গে ক্ষমতায় মমতার তৃণমূল পশ্চিমবঙ্গে আবারও ক্ষমতায় মমতার তৃণমূল মধ্যরাতে গুলশানের ফ্ল্যাট থেকে তরুণীর লাশ উদ্ধার এক সপ্তাহের মধ্যেই গ্লোব বায়োটেকের টিকার অনুমোদন

দীর্ঘ এক মাসের গ্রীষ্মকালীন ও ঈদের ছুটি পেল সরকারি তিতুমীর কলেজ

  • আপডেট টাইম : সোমবার, ২০ মে, ২০১৯


সাদিয়া জাহান,ক্যাম্পাস প্রতিনিধিঃ
রাজধানির সরকারি তিতুমীর কলেজে গ্রীষ্মকালীন ও ঈদের ছুটি আজ থেকে শুরু হয়েছে। পবিত্র রমজান, শব-ই-কদর, জুমাতুল বিদা, পবিত্র ঈদ-উল-ফিতর এবং গ্রীষ্মকালীন অবকাশ উপলক্ষে দীর্ঘ দিনের ছুটিতে যাচ্ছে সরকারি তিতুমীর কলেজ। আগামী ২১ মে থেকে ২০ জুন টানা এক মাস বন্ধ থাকবে কলেজের সকল ক্লাস।

রবিবার (১৯ মে) দুপুরে কলেজের অধ্যক্ষের কার্যালয় থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।
হাজার হাজার শিক্ষার্থীদের দ্বারা মুখোরিত ক্যাম্পাস কাল থেকে থাকবে নিঃস্তব্দ এদিকে দির্ঘ্য একমাস ছুটি পেয়ে বেজায় খুশি সাধারণ শিক্ষার্থী। নাড়ির টানে অনেকেই ফিরছেন বাড়ীতে। আবার অনেকেই বা প্রিয় জনদের সাথে ঈদের ছুটি কাটাবেন ঢাকায়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/