• বৃহস্পতিবার, ০১ অক্টোবর ২০২০, ১০:২৪ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
কুয়েতের আমিরের মৃত্যুতে একদিনের রাষ্ট্রীয় শোক বৃহস্পতিবার আলোচিত বরগুনার রিফাত হত্যা, মিন্নিসহ ৬ আসামির মৃত্যুদন্ড, ৪ জন খালাস আফুরান সাহস আর ভরসার প্রতীক শেখ হাসিনা সালাউদ্দিন কে সরাতে সোশ্যাল মিডিয়ায় ঝড়! জনতার রাজনীতির এক যোদ্ধার নাম সম্রাট সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা জুয়েলকে যুক্তরাষ্ট্রস্থ কোম্পানীগঞ্জবাসীর সংবর্ধনা! ১৫ আগস্ট হত্যাকাণ্ড একটি জাতিগোষ্ঠী ও জাতিসত্তাকে গণহত্যার সামিল রামগঞ্জে ছাত্রলীগের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচি পালিত মুজিববর্ষ উপলক্ষে নোয়াখালীতে ছাত্রলীগের উদ্যোগ বৃক্ষরোপণ কর্মসূচি ২১ শে আগস্ট ও বিএনপির ঐতিহাসিক বিচারহীনতার চরিত্র

দীর্ঘ এক মাসের গ্রীষ্মকালীন ও ঈদের ছুটি পেল সরকারি তিতুমীর কলেজ

  • আপডেট টাইম : সোমবার, ২০ মে, ২০১৯


সাদিয়া জাহান,ক্যাম্পাস প্রতিনিধিঃ
রাজধানির সরকারি তিতুমীর কলেজে গ্রীষ্মকালীন ও ঈদের ছুটি আজ থেকে শুরু হয়েছে। পবিত্র রমজান, শব-ই-কদর, জুমাতুল বিদা, পবিত্র ঈদ-উল-ফিতর এবং গ্রীষ্মকালীন অবকাশ উপলক্ষে দীর্ঘ দিনের ছুটিতে যাচ্ছে সরকারি তিতুমীর কলেজ। আগামী ২১ মে থেকে ২০ জুন টানা এক মাস বন্ধ থাকবে কলেজের সকল ক্লাস।

রবিবার (১৯ মে) দুপুরে কলেজের অধ্যক্ষের কার্যালয় থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।
হাজার হাজার শিক্ষার্থীদের দ্বারা মুখোরিত ক্যাম্পাস কাল থেকে থাকবে নিঃস্তব্দ এদিকে দির্ঘ্য একমাস ছুটি পেয়ে বেজায় খুশি সাধারণ শিক্ষার্থী। নাড়ির টানে অনেকেই ফিরছেন বাড়ীতে। আবার অনেকেই বা প্রিয় জনদের সাথে ঈদের ছুটি কাটাবেন ঢাকায়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/