• রবিবার, ১৩ জুন ২০২১, ০৮:৩৫ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
খুলছে দেড় হাজার কোটি টাকার সেতু, ৭ ঘণ্টায় ঢাকা-কুয়াকাটা ১০ হাজার কনস্টেবল নিয়োগ দিবে পুলিশ আগুনে পুড়ে নিঃস্ব হওয়া পরিবারের পাশে এমপি একরাম। খাদ্য চেয়ে ৩৩৩-তে ভবন মালিকের ফোন, জরিমানা ১০০ জনকে খাওয়ানো সাংবাদিক নয়, দুর্নীতিবাজদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে হবে: হানিফ নোয়াখালীর সেনবাগে স্বেচ্ছায় রক্তদান সম্পর্কিত সংগঠন ব্লাড এন্ড হার্ট এতিম অসহায় শিশুদের জন্য ঈদ আনন্দ আয়োজন করেছে। মতিলালের পাশে দাঁড়ালেন আক্তারুজ্জামান ফাউন্ডেশন! কোম্পানীগঞ্জে অসহায় মানুষের পাশে ফখরুল ইসলাম রাহাত! ৮৬ লাখ মানুষের মুঠোফোনে প্রধানমন্ত্রীর ঈদ বোনাস ২৫০ টাকার জন্য বন্ধুকে হত্যা

এবারের ঈদ যাত্রা অতীতের যে কোন সময়ের চেয়ে স্বস্তিদায়ক হবে: ওবায়দুল কাদের

  • আপডেট টাইম : সোমবার, ২০ মে, ২০১৯

এবারের ঈদে রাস্তায় কোন দুর্ভোগ হবে না বলে জানিয়েছেন সড়ক পরিবহণ ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের। সকালে সচিবালয়ে নিজ দপ্তরে উন্নয়ন প্রকল্প ও গণমাধ্যমের সাথে মতবিনিময় সভায় সাংবাদিকদের একথা জানান তিনি। চিকিৎসা শেষে দেশে আসার পর আজকেই প্রথমবারের মতো সচিবালয়ে নিজ দফতরে গেছেন সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের।

মন্ত্রী বলেন, ঢাকা থেকে উত্তরবঙ্গগামী রাস্তায় এবং ঢাকা-চট্টগ্রাম রুটে পরিবহনের কোন সমস্যা হবে না। তিনি আরও জানান, অতীতের যে কোন সময়ের চেয়ে এবারেরে যাত্রা স্বস্তিদায়ক হবে।

ইতিমধ্যে বেশকিছু বড় প্রকল্প শেষ হয়েছে বলেও জানান তিনি। বিআরটিসির ঈদের টিকিট বিক্রি শুরু হবে ২০ মে এবং বিআরটিসির নতুন গাড়ী আসাতে গণপরিবহনে সংকট অনেকটা কমবে বলে জানান সড়ক ও সেতু পরিবহণ মন্ত্রী।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/