• বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর ২০২০, ১১:০০ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
সালাউদ্দিন কে সরাতে সোশ্যাল মিডিয়ায় ঝড়! জনতার রাজনীতির এক যোদ্ধার নাম সম্রাট সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা জুয়েলকে যুক্তরাষ্ট্রস্থ কোম্পানীগঞ্জবাসীর সংবর্ধনা! ১৫ আগস্ট হত্যাকাণ্ড একটি জাতিগোষ্ঠী ও জাতিসত্তাকে গণহত্যার সামিল রামগঞ্জে ছাত্রলীগের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচি পালিত মুজিববর্ষ উপলক্ষে নোয়াখালীতে ছাত্রলীগের উদ্যোগ বৃক্ষরোপণ কর্মসূচি ২১ শে আগস্ট ও বিএনপির ঐতিহাসিক বিচারহীনতার চরিত্র কোম্পানীগঞ্জসহ আরও ১০টি অর্থনৈতিক অঞ্চলের স্থান চূড়ান্ত ২১ আগস্ট গ্রেনেড হামলা: কী ঘটেছিল সেই দিন বঙ্গবন্ধু বিশ্বের মুক্তিকামী সকল মানুষের রাজনৈতিক আদর্শ

এবারের ঈদ যাত্রা অতীতের যে কোন সময়ের চেয়ে স্বস্তিদায়ক হবে: ওবায়দুল কাদের

  • আপডেট টাইম : সোমবার, ২০ মে, ২০১৯

এবারের ঈদে রাস্তায় কোন দুর্ভোগ হবে না বলে জানিয়েছেন সড়ক পরিবহণ ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের। সকালে সচিবালয়ে নিজ দপ্তরে উন্নয়ন প্রকল্প ও গণমাধ্যমের সাথে মতবিনিময় সভায় সাংবাদিকদের একথা জানান তিনি। চিকিৎসা শেষে দেশে আসার পর আজকেই প্রথমবারের মতো সচিবালয়ে নিজ দফতরে গেছেন সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের।

মন্ত্রী বলেন, ঢাকা থেকে উত্তরবঙ্গগামী রাস্তায় এবং ঢাকা-চট্টগ্রাম রুটে পরিবহনের কোন সমস্যা হবে না। তিনি আরও জানান, অতীতের যে কোন সময়ের চেয়ে এবারেরে যাত্রা স্বস্তিদায়ক হবে।

ইতিমধ্যে বেশকিছু বড় প্রকল্প শেষ হয়েছে বলেও জানান তিনি। বিআরটিসির ঈদের টিকিট বিক্রি শুরু হবে ২০ মে এবং বিআরটিসির নতুন গাড়ী আসাতে গণপরিবহনে সংকট অনেকটা কমবে বলে জানান সড়ক ও সেতু পরিবহণ মন্ত্রী।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/