• বৃহস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০, ০৯:২৫ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
নড়াইলের চৈতী রানী বিশ্বাস কেন্দ্রীয় যুবলীগের সদস্য নোয়াখালীতে কেন্দ্রীয় যুবলীগ নেতা জুয়েল সংবর্ধিত! রামগঞ্জে ভাটরা ইউনিয়ন শ্রমিকলীগ ও স্বেচ্ছাসেবকলীগের কমিটি অনুমোদন রামগঞ্জ পৌর নির্বাচনে ৪ নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী মনির হোসেন রানার মতবিনিময় সভা বঙ্গবন্ধু পরিবারের প্রভাবশালী ছয় সদস্য যুবলীগে রামগঞ্জে পৌর ০২ নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী খালেদ পাটওয়ারী বাদশার মতবিনিময় সভা পরশ নিখিলের নেতৃত্বে ‘ক্যাসিনোমুক্ত’ যুবলীগের নবযাত্রা রামগঞ্জে পৌর ০৯ নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী মেহেদী হাসান শুভর মতবিনিময় সভা বাংলাদেশ স্কিল ডেভেলপমেন্ট সোসাইটি কাতারের গুরুত্বপূর্ণ পদে রামগঞ্জের ভাবলু ও সবুজ নির্বাচিত করোনায় আক্রান্ত আসিফ নজরুল

এবারের ঈদ যাত্রা অতীতের যে কোন সময়ের চেয়ে স্বস্তিদায়ক হবে: ওবায়দুল কাদের

  • আপডেট টাইম : সোমবার, ২০ মে, ২০১৯

এবারের ঈদে রাস্তায় কোন দুর্ভোগ হবে না বলে জানিয়েছেন সড়ক পরিবহণ ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের। সকালে সচিবালয়ে নিজ দপ্তরে উন্নয়ন প্রকল্প ও গণমাধ্যমের সাথে মতবিনিময় সভায় সাংবাদিকদের একথা জানান তিনি। চিকিৎসা শেষে দেশে আসার পর আজকেই প্রথমবারের মতো সচিবালয়ে নিজ দফতরে গেছেন সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের।

মন্ত্রী বলেন, ঢাকা থেকে উত্তরবঙ্গগামী রাস্তায় এবং ঢাকা-চট্টগ্রাম রুটে পরিবহনের কোন সমস্যা হবে না। তিনি আরও জানান, অতীতের যে কোন সময়ের চেয়ে এবারেরে যাত্রা স্বস্তিদায়ক হবে।

ইতিমধ্যে বেশকিছু বড় প্রকল্প শেষ হয়েছে বলেও জানান তিনি। বিআরটিসির ঈদের টিকিট বিক্রি শুরু হবে ২০ মে এবং বিআরটিসির নতুন গাড়ী আসাতে গণপরিবহনে সংকট অনেকটা কমবে বলে জানান সড়ক ও সেতু পরিবহণ মন্ত্রী।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/