• শনিবার, ২৩ জানুয়ারী ২০২১, ১০:৫২ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
গৃহহীন অসহায় মমতাজকে টিম হাসিমুখের ঘর উপহার! বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙার প্রতিবাদে ঢাকাসহ সারাদেশে যুবলীগের বিক্ষোভ দেশজুড়ে দৃষ্টিনন্দন ইসলামি ভাস্কর্য রামগঞ্জে দল্টা বাঙ্গালী ব্লাড ডোনার্স ক্লাবের উদ্যোগে ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পিং নকল আওয়ামী লীগের ভিড়ে হারিয়ে যাচ্ছে আসল আওয়ামীলী লীগ’ বসুরহাট পৌরসভার জনকল্যাণে নিবেদিতপ্রাণ আবদুল কাদের মির্জা ‘তুরস্কের আঙ্কারায় বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণ করা হবে’ যুবলীগ সাধারণ সম্পাদকের বিরুদ্ধে ফেসবুকে অপপ্রচার থানায় জিডি ভাস্কর্য বিরোধীতার আগে শিশু বলাৎকার বন্ধ করুন: ডা. জাফরুল্লাহ কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি হাসান ইমাম রাসেল’র জন্মদিন উদযাপন

অশুভ উদ্দেশ্যে আদালত কেরানীগঞ্জ কারাগারে বসানোর উদ্যোগ: জমির উদ্দিন

  • আপডেট টাইম : শনিবার, ১৮ মে, ২০১৯

সরকার অশুভ উদ্দেশ্যে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার আদালত কেরানীগঞ্জ কারাগারে বসানোর উদ্যোগ নিয়েছে বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য জমির উদ্দিন সরকার।

দুপুরে নয়াপল্টনে বিএনপি আয়োজিত সংবাদ তিনি এ মন্তব্য করেন। এসময় তিনি বলেন, খালেদা জিয়ার মুক্তির জন্য আপাতত প্যারোলের আবেদন করা হবে না। জামিন না দিয়ে খালেদা জিয়াকে কারাগারে রাখা মানবাধিকারের লঙ্ঘন বলেও মন্তব্য করেন তিনি । জমির উদ্দিন জানান, খালেদা জিয়া সঠিক চিকিৎসার অভাবে ঘাড়, মেরুদন্ড ও নানাবিধ স্নায়ুবিক সমস্যা আক্রান্ত হয়ে পড়েছে। এসময় তিনি আবারো খালেদা জিয়ার সুচিকিৎসার দাবি করেন।

এসময় বিএনপির স্থায়ী কমিটির আরেক সদস্য মওদুদ আহমদ বলেন, চিকিৎসাধীন অবস্থায় বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে কেরানিগঞ্জ কারাগারে নেয়ার উদ্যোগ সরকারের ষড়যন্ত্রের অংশ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/