• মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর ২০২০, ০১:৪৭ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
সালাউদ্দিন কে সরাতে সোশ্যাল মিডিয়ায় ঝড়! জনতার রাজনীতির এক যোদ্ধার নাম সম্রাট সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা জুয়েলকে যুক্তরাষ্ট্রস্থ কোম্পানীগঞ্জবাসীর সংবর্ধনা! ১৫ আগস্ট হত্যাকাণ্ড একটি জাতিগোষ্ঠী ও জাতিসত্তাকে গণহত্যার সামিল রামগঞ্জে ছাত্রলীগের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচি পালিত মুজিববর্ষ উপলক্ষে নোয়াখালীতে ছাত্রলীগের উদ্যোগ বৃক্ষরোপণ কর্মসূচি ২১ শে আগস্ট ও বিএনপির ঐতিহাসিক বিচারহীনতার চরিত্র কোম্পানীগঞ্জসহ আরও ১০টি অর্থনৈতিক অঞ্চলের স্থান চূড়ান্ত ২১ আগস্ট গ্রেনেড হামলা: কী ঘটেছিল সেই দিন বঙ্গবন্ধু বিশ্বের মুক্তিকামী সকল মানুষের রাজনৈতিক আদর্শ

নেত্রকোণায় শিশু ধর্ষণ চেষ্টা, ইজিবাইক চালক আটক

  • আপডেট টাইম : শনিবার, ১৮ মে, ২০১৯

স্টাফ রিপোর্টার,নেত্রকোণা:
নেত্রকোণা পৌর শহরের কাটলী এলাকায় তৃতীয় শ্রেণির শিশু ছাত্রীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে কামাল মিয়া (৫৫) নামের এক ইজিবাইক চালককে আটক করা হয়েছে। শুক্রবার (১৭মে) রাত ১০টায় মালনী এলাকায় নিজ বাসা থেকে স্থানীয়রা আটক করে পুলিশের হাতে তুলে দেয়।

এলাকাবাসী জানায়, শিশুটি কাটলী এলাকায় নানা বাড়িতে থেকে সরকারি প্রাথমিক বিদ্যালয়ে পড়াশোনা করছে। আগে থেকেই শিশুটির নানার বাড়িতে কামাল মিয়ার যাতায়াত ছিল। শুক্রবার সকালে কামাল ওই বাড়িতে যায়। তখন ঘরে একা পেয়ে শিশুটিকে জোরপূর্বক ধর্ষণের চেষ্টা করে। পরে শিশুটির চিৎকার শুনে তার নানু এসে তাকে উদ্ধার করে। এ সময় কামাল পালিয়ে গেলেও রাতে স্থানীয়রা তাকে ধরে এনে পুলিশে দেয়।

কামালকে আটকের বিষয়টি নিশ্চিত করেছে নেত্রকোণা মডেল থানার ওসি তাজুল ইসলাম।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/