• মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ০৬:১১ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
কোম্পানীগঞ্জে অটোরিকশা চাপায় স্কুল ছাত্র নিহত! চিফ হুইপের নামে ভুয়া ফেসবুক আইডি খুলে প্রতারণা, গ্রেফতারকৃত জাহিদ ৩ দিনের রিমান্ডে মামুনুল ও ফয়জুলের গ্রেপ্তারের দাবিতে শাহবাগ অবরোধ রামগঞ্জে পৌর সোনাপুর ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী ফয়সাল মালের নির্বাচনি মোটরবাইক শোডাউন জোনাকি পোকা হিংসে হয় দিবালোকের প্রতি!! রামগঞ্জে পৌর নির্বাচনে সোনাপুর ওয়ার্ড কাউন্সিলর রাজুকে পুনরায় নির্বাচিত করার লক্ষে আলোচনা সভা বঙ্গবন্ধুর ভাস্কর্য নিয়ে ধৃষ্টতা দেখালে জবাব দেবে ছাত্রলীগ নড়াইলের চৈতী রানী বিশ্বাস কেন্দ্রীয় যুবলীগের সদস্য নোয়াখালীতে কেন্দ্রীয় যুবলীগ নেতা জুয়েল সংবর্ধিত! রামগঞ্জে ভাটরা ইউনিয়ন শ্রমিকলীগ ও স্বেচ্ছাসেবকলীগের কমিটি অনুমোদন

নেত্রকোণায় শিশু ধর্ষণ চেষ্টা, ইজিবাইক চালক আটক

  • আপডেট টাইম : শনিবার, ১৮ মে, ২০১৯

স্টাফ রিপোর্টার,নেত্রকোণা:
নেত্রকোণা পৌর শহরের কাটলী এলাকায় তৃতীয় শ্রেণির শিশু ছাত্রীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে কামাল মিয়া (৫৫) নামের এক ইজিবাইক চালককে আটক করা হয়েছে। শুক্রবার (১৭মে) রাত ১০টায় মালনী এলাকায় নিজ বাসা থেকে স্থানীয়রা আটক করে পুলিশের হাতে তুলে দেয়।

এলাকাবাসী জানায়, শিশুটি কাটলী এলাকায় নানা বাড়িতে থেকে সরকারি প্রাথমিক বিদ্যালয়ে পড়াশোনা করছে। আগে থেকেই শিশুটির নানার বাড়িতে কামাল মিয়ার যাতায়াত ছিল। শুক্রবার সকালে কামাল ওই বাড়িতে যায়। তখন ঘরে একা পেয়ে শিশুটিকে জোরপূর্বক ধর্ষণের চেষ্টা করে। পরে শিশুটির চিৎকার শুনে তার নানু এসে তাকে উদ্ধার করে। এ সময় কামাল পালিয়ে গেলেও রাতে স্থানীয়রা তাকে ধরে এনে পুলিশে দেয়।

কামালকে আটকের বিষয়টি নিশ্চিত করেছে নেত্রকোণা মডেল থানার ওসি তাজুল ইসলাম।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/