• রবিবার, ২৪ জানুয়ারী ২০২১, ০৯:০৭ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
গৃহহীন অসহায় মমতাজকে টিম হাসিমুখের ঘর উপহার! বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙার প্রতিবাদে ঢাকাসহ সারাদেশে যুবলীগের বিক্ষোভ দেশজুড়ে দৃষ্টিনন্দন ইসলামি ভাস্কর্য রামগঞ্জে দল্টা বাঙ্গালী ব্লাড ডোনার্স ক্লাবের উদ্যোগে ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পিং নকল আওয়ামী লীগের ভিড়ে হারিয়ে যাচ্ছে আসল আওয়ামীলী লীগ’ বসুরহাট পৌরসভার জনকল্যাণে নিবেদিতপ্রাণ আবদুল কাদের মির্জা ‘তুরস্কের আঙ্কারায় বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণ করা হবে’ যুবলীগ সাধারণ সম্পাদকের বিরুদ্ধে ফেসবুকে অপপ্রচার থানায় জিডি ভাস্কর্য বিরোধীতার আগে শিশু বলাৎকার বন্ধ করুন: ডা. জাফরুল্লাহ কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি হাসান ইমাম রাসেল’র জন্মদিন উদযাপন

সৌদিতে গাছের সঙ্গে বেঁধে গৃহকর্মীকে নির্যাতন

  • আপডেট টাইম : শুক্রবার, ১৭ মে, ২০১৯

সৌদি আরবে ফিলিপাইনের এক গৃহকর্মীকে গাছের সঙ্গে বেঁধে নির্যাতনের অভিযোগ উঠেছে তার গৃহকর্তার বিরুদ্ধে। বাড়ির আসবাবপত্র রোদের মধ্যে ফেলে রাখার কারণে লাভলি অ্যাকোস্টা বারুয়েলো (২৬) নামের ওই কর্মীর ওপর এ নির্যাতন চালানো হয় বলে ডেইলি মেইলের প্রকাশিত প্রতিবেদনে জানা গেছে।

বাড়ির বাগানে একটি গাছে লাভলি অ্যাকোস্টা বারুয়েলোর হাত ও পা শক্ত করে বেঁধে তাঁকে নির্যাতন করা হয়। তার এক সহকর্মী সেটার ছবি ধারণ করেন।
ফিলিপিনো ওই কর্মী জানান, ছোটখাটো যেকোন ভুল হলেই নিয়োগকর্তারা তাদের ওপর এ ধরনের অমানুষিক নির্যাতন চালান।
ফিলিপাইনের পররাষ্ট্র দপ্তর বলেছে, ঘটনা সম্পর্কে তাদেরকে সম্পূর্ণরূপে জানানো হয়েছে এবং লাভলিকে দেশে ফিরিয়ে আনতে সাহায্য করা হচ্ছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/