• শনিবার, ১৯ সেপ্টেম্বর ২০২০, ১০:৪৮ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
সালাউদ্দিন কে সরাতে সোশ্যাল মিডিয়ায় ঝড়! জনতার রাজনীতির এক যোদ্ধার নাম সম্রাট সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা জুয়েলকে যুক্তরাষ্ট্রস্থ কোম্পানীগঞ্জবাসীর সংবর্ধনা! ১৫ আগস্ট হত্যাকাণ্ড একটি জাতিগোষ্ঠী ও জাতিসত্তাকে গণহত্যার সামিল রামগঞ্জে ছাত্রলীগের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচি পালিত মুজিববর্ষ উপলক্ষে নোয়াখালীতে ছাত্রলীগের উদ্যোগ বৃক্ষরোপণ কর্মসূচি ২১ শে আগস্ট ও বিএনপির ঐতিহাসিক বিচারহীনতার চরিত্র কোম্পানীগঞ্জসহ আরও ১০টি অর্থনৈতিক অঞ্চলের স্থান চূড়ান্ত ২১ আগস্ট গ্রেনেড হামলা: কী ঘটেছিল সেই দিন বঙ্গবন্ধু বিশ্বের মুক্তিকামী সকল মানুষের রাজনৈতিক আদর্শ

সদ্য ঘোষিত ছাত্রলীগের কমিটি থেকে খাজা খায়ের সুজনের পদত্যাগ

  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৪ মে, ২০১৯

কেন্দ্রীয় ছাত্রলীগের সদ্য ঘোষিত পূর্ণাঙ্গ কমিটি থেকে পদত্যাগ করেছেন উপ-আপ্যায়ন বিষয়ক সম্পাদক ।
খাজা খায়ের সুজন নিজের ফেসবুক টাইমলাইনে দেয়া স্ট্যাটাসে পদত্যাগের ঘোষণা দেন।

সুজন কেন্দ্রীয় সভাপতি পার্থী ছিলেন, অনেকের চেয়ে অগিয়ে থেকে সভাপতি থেকে বাদ পড়েন। সবার ধারণ ছিলো পুনাঙ্গ কমিটিতে উপযুক্ত মর্যাদা দেয়া হবে।

কমিটি ঘোষণার মাত্র ১দিনের মধ্যেই পদত্যাগের ঘোষণা দেন সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক জিয়া হল ছাত্রলীগ ঢাকা বিশ্ববিদ্যালয়। সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক ঢাকা বিশ্ববিদ্যালয় , সাবেক উপ-স্কুল ছাত্রবৃত্তি সম্পাদক বাংলাদেশ ছাত্রলীগের এই নেতা।

ক্ষোভ প্রকাশ করে খাজা খায়ের সুজন লেখেন এই কলংকিত কমিটি কোনভাবেই নেত্রীর হতে পারে না।
আমি ও পদত্যাগ করলাম।
আমার পরিচয় একটাই আমি দেশরত্ন শেখ হাসিনার কর্মী।


উল্লেখ্য, ছাত্রলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে। সোমবার দুপুরে ছাত্র সংগঠনটির সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন ও সাধারণ সম্পাদক গোলাম রাব্বানি স্বাক্ষরিত তালিকা প্রকাশ করা হয়।

ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটিতে সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভনের সঙ্গে সহ-সভাপতি পদের রয়েছেন ৬১ জন। সাধারণ সম্পাদক গোলাম রাব্বানির সঙ্গে যুগ্ম-সাধারণ সম্পাদক হিসেবে রয়েছেন ১১ জন। এছাড়া সাংগঠনিক সম্পাদক পদে রয়েছেন মোট ১১ জন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/