• বুধবার, ২৩ সেপ্টেম্বর ২০২০, ০৩:০৬ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
সালাউদ্দিন কে সরাতে সোশ্যাল মিডিয়ায় ঝড়! জনতার রাজনীতির এক যোদ্ধার নাম সম্রাট সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা জুয়েলকে যুক্তরাষ্ট্রস্থ কোম্পানীগঞ্জবাসীর সংবর্ধনা! ১৫ আগস্ট হত্যাকাণ্ড একটি জাতিগোষ্ঠী ও জাতিসত্তাকে গণহত্যার সামিল রামগঞ্জে ছাত্রলীগের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচি পালিত মুজিববর্ষ উপলক্ষে নোয়াখালীতে ছাত্রলীগের উদ্যোগ বৃক্ষরোপণ কর্মসূচি ২১ শে আগস্ট ও বিএনপির ঐতিহাসিক বিচারহীনতার চরিত্র কোম্পানীগঞ্জসহ আরও ১০টি অর্থনৈতিক অঞ্চলের স্থান চূড়ান্ত ২১ আগস্ট গ্রেনেড হামলা: কী ঘটেছিল সেই দিন বঙ্গবন্ধু বিশ্বের মুক্তিকামী সকল মানুষের রাজনৈতিক আদর্শ

বাংলাদেশ ছাত্রলীগের -সাংগঠনিক সম্পাদক হলেন মোহাম্মদ নাজিম উদ্দীন

  • আপডেট টাইম : সোমবার, ১৩ মে, ২০১৯


বাংলাদেশ ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মনোনীত হয়েছেন মোহাম্মদ নাজিম উদ্দিন । বাংলাদেশ ছাত্রলীগের সাবেক উপ-মানব সম্পদবিষয়ক সম্পাদক ও ঢাবি শহীদ সার্জেন্ট জহুরুল হক হল ছাত্রলীগের হল ক্যান্ডিডেট এবং হল প্রচার সম্পাদক এবং নোয়াখালী সরকারি কলেজ ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি ছিলেন।

সোমবার (১৩ মে ) দুপুরে ছাত্রলীগের পূণাঙ্গ কমিটি প্রকাশের মাধ্যমে মোহাম্মদ নাজিম উদ্দিন কে বিষয়টি নিশ্চিত করা হয়।

নাজিম উদ্দীন বিভিন্ন সময় বিভিন্ন প্রয়োজনে সাধারণ শিক্ষার্থীদের জন্য কাজ করে যাচ্ছেন। ক্যাম্পাসে তিনি সাধারণ শিক্ষার্থীদের নিকট একটি সুপরিচিত ও জনপ্রিয় মুখ।

মিছিল নিয়ে সমাবেশে যাচ্ছেন নাজিম
এছাড়াও তিনি জেলা ভিওিক সংগঠন নোয়াখালী জেলা ছাত্রকল্যাণ ঢাবি সভাপতি এবং বৃহত্তর নোয়াখালী ছাত্রকল্যাণ চাবির প্রচার সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন।
নোয়াখালীর সদর উপজেলা থেকে উঠে আসা এই ছাত্রনেতা বলেন, আমি আজীবন বঙ্গবন্ধুর আদর্শকে ধারণ করে দেশ ও জাতির কল্যাণে কাজ করে যেতে চাই। বাংলাদেশ ছাত্রলীগের সাংগঠনিক হিসেবে সাধারণ শিক্ষার্থীদের পাশে থেকে বঙ্গবন্ধুর আদর্শকে প্রতিষ্ঠায় ভূমিকা রাখাই আমার লক্ষ্য। জননেত্রী শেখ হাসিনার ভিশন ২০২১ এবং ২০৪১ বাস্তবায়নে কাজ করে যাব।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/