• বুধবার, ০২ ডিসেম্বর ২০২০, ০৯:১১ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
‘তুরস্কের আঙ্কারায় বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণ করা হবে’ যুবলীগ সাধারণ সম্পাদকের বিরুদ্ধে ফেসবুকে অপপ্রচার থানায় জিডি ভাস্কর্য বিরোধীতার আগে শিশু বলাৎকার বন্ধ করুন: ডা. জাফরুল্লাহ কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি হাসান ইমাম রাসেল’র জন্মদিন উদযাপন কোম্পানীগঞ্জে ঋণের দায়ে ব্যবসায়ীর আত্মহত্যা! ডুবাইয়ে ইস্কান্দার মির্জা শামীমকে সম্মাননা প্রদান বিকাশ প্রতারকের সঙ্গে প্রেম করে টাকা উদ্ধার করলেন কলেজছাত্রী কোম্পানীগঞ্জে অটোরিকশা চাপায় স্কুল ছাত্র নিহত! চিফ হুইপের নামে ভুয়া ফেসবুক আইডি খুলে প্রতারণা, গ্রেফতারকৃত জাহিদ ৩ দিনের রিমান্ডে মামুনুল ও ফয়জুলের গ্রেপ্তারের দাবিতে শাহবাগ অবরোধ

বাংলাদেশ ছাত্রলীগের -সাংগঠনিক সম্পাদক হলেন মোহাম্মদ নাজিম উদ্দীন

  • আপডেট টাইম : সোমবার, ১৩ মে, ২০১৯


বাংলাদেশ ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মনোনীত হয়েছেন মোহাম্মদ নাজিম উদ্দিন । বাংলাদেশ ছাত্রলীগের সাবেক উপ-মানব সম্পদবিষয়ক সম্পাদক ও ঢাবি শহীদ সার্জেন্ট জহুরুল হক হল ছাত্রলীগের হল ক্যান্ডিডেট এবং হল প্রচার সম্পাদক এবং নোয়াখালী সরকারি কলেজ ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি ছিলেন।

সোমবার (১৩ মে ) দুপুরে ছাত্রলীগের পূণাঙ্গ কমিটি প্রকাশের মাধ্যমে মোহাম্মদ নাজিম উদ্দিন কে বিষয়টি নিশ্চিত করা হয়।

নাজিম উদ্দীন বিভিন্ন সময় বিভিন্ন প্রয়োজনে সাধারণ শিক্ষার্থীদের জন্য কাজ করে যাচ্ছেন। ক্যাম্পাসে তিনি সাধারণ শিক্ষার্থীদের নিকট একটি সুপরিচিত ও জনপ্রিয় মুখ।

মিছিল নিয়ে সমাবেশে যাচ্ছেন নাজিম
এছাড়াও তিনি জেলা ভিওিক সংগঠন নোয়াখালী জেলা ছাত্রকল্যাণ ঢাবি সভাপতি এবং বৃহত্তর নোয়াখালী ছাত্রকল্যাণ চাবির প্রচার সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন।
নোয়াখালীর সদর উপজেলা থেকে উঠে আসা এই ছাত্রনেতা বলেন, আমি আজীবন বঙ্গবন্ধুর আদর্শকে ধারণ করে দেশ ও জাতির কল্যাণে কাজ করে যেতে চাই। বাংলাদেশ ছাত্রলীগের সাংগঠনিক হিসেবে সাধারণ শিক্ষার্থীদের পাশে থেকে বঙ্গবন্ধুর আদর্শকে প্রতিষ্ঠায় ভূমিকা রাখাই আমার লক্ষ্য। জননেত্রী শেখ হাসিনার ভিশন ২০২১ এবং ২০৪১ বাস্তবায়নে কাজ করে যাব।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/