• বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর ২০২০, ০৬:৪৭ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
সালাউদ্দিন কে সরাতে সোশ্যাল মিডিয়ায় ঝড়! জনতার রাজনীতির এক যোদ্ধার নাম সম্রাট সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা জুয়েলকে যুক্তরাষ্ট্রস্থ কোম্পানীগঞ্জবাসীর সংবর্ধনা! ১৫ আগস্ট হত্যাকাণ্ড একটি জাতিগোষ্ঠী ও জাতিসত্তাকে গণহত্যার সামিল রামগঞ্জে ছাত্রলীগের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচি পালিত মুজিববর্ষ উপলক্ষে নোয়াখালীতে ছাত্রলীগের উদ্যোগ বৃক্ষরোপণ কর্মসূচি ২১ শে আগস্ট ও বিএনপির ঐতিহাসিক বিচারহীনতার চরিত্র কোম্পানীগঞ্জসহ আরও ১০টি অর্থনৈতিক অঞ্চলের স্থান চূড়ান্ত ২১ আগস্ট গ্রেনেড হামলা: কী ঘটেছিল সেই দিন বঙ্গবন্ধু বিশ্বের মুক্তিকামী সকল মানুষের রাজনৈতিক আদর্শ

সিলেটে হিন্দু থেকে মুসলমান হলেন এক পরিবার

  • আপডেট টাইম : শনিবার, ১১ মে, ২০১৯

সিলেটে হিন্দু ধর্ম থেকে মুসলমান হলেন এক পরিবার। পবিত্র লাইলাতুল শবে বরাতের রাতে স্ব-ইচ্ছায় হিন্দু থেকে স্ব পরিবারে মুসলমান হন মানিক চন্দ্র সূত্রধর, বর্তমান নাম মো: আব্দুল্লাহ।
সে নারায়ণগঞ্জ জেলার আড়াই হাজার থানার পাঁচ গাঁও গ্রামের আরাধন চন্দ্র সূত্রধরের ছেলে।
আব্দুল্লার স্ত্রী অঞ্জু রানী দেব বর্তমান নাম মোছা: আয়শা বেগম, ছেলে জিৎ চন্দ্র সূত্রধর বর্তমান মো: আব্দুর রহমান ও মেয়ে মনিষা রানী সূত্রধর বর্তমান নাম মোছা: ফাতেমা বেগম।

২১ এপ্রিল (রবিবার) রাত বাদ এশা নগরীর কদমতলী কেন্দ্রীয় জামে মসজিদের ঈমাম হাফিজ মাওলানা মো: আব্দুল্লাহ জৈন্তাপুরি তাদের কালিমা পড়ান।
পরে ২৩ এপ্রিল (মঙ্গলবার) নোটারী পাবলিকের মাধ্যমে হলফনামা সম্পন্ন করা হয়।
এদিকে, সদ্য মুসলিম হওয়া এ পরিবারকে বসবাসের জন্য পাঁচ শতক জায়গা ও একটি সিএনজি উপহার দেয়ার কথা ব্যক্ত করেণ উপস্থিতরা।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/