• বুধবার, ০২ ডিসেম্বর ২০২০, ০৬:২১ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
‘তুরস্কের আঙ্কারায় বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণ করা হবে’ যুবলীগ সাধারণ সম্পাদকের বিরুদ্ধে ফেসবুকে অপপ্রচার থানায় জিডি ভাস্কর্য বিরোধীতার আগে শিশু বলাৎকার বন্ধ করুন: ডা. জাফরুল্লাহ কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি হাসান ইমাম রাসেল’র জন্মদিন উদযাপন কোম্পানীগঞ্জে ঋণের দায়ে ব্যবসায়ীর আত্মহত্যা! ডুবাইয়ে ইস্কান্দার মির্জা শামীমকে সম্মাননা প্রদান বিকাশ প্রতারকের সঙ্গে প্রেম করে টাকা উদ্ধার করলেন কলেজছাত্রী কোম্পানীগঞ্জে অটোরিকশা চাপায় স্কুল ছাত্র নিহত! চিফ হুইপের নামে ভুয়া ফেসবুক আইডি খুলে প্রতারণা, গ্রেফতারকৃত জাহিদ ৩ দিনের রিমান্ডে মামুনুল ও ফয়জুলের গ্রেপ্তারের দাবিতে শাহবাগ অবরোধ

শরীয়তপুরে ধর্ষণ ও হত্যার দায়ে চারজনের মৃত্যুদণ্ড

  • আপডেট টাইম : শনিবার, ১১ মে, ২০১৯

শরীয়তপুরের জাজিরার পূর্ব নাওডোবা ইউনিয়নের স্কুলছাত্রী রিমাকে অপহরণ করে ধর্ষণের পরে হত্যার দায়ে চারজনকে মৃত্যুদণ্ড দিয়েছেন আদালত।

মঙ্গলবার (৭ মে) দুপুরে নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক আব্দুস ছালাম খান আদালতে আসামিদের উপস্থিতিতে এ রায় দেন। একই সঙ্গে তাদের এক লাখ টাকা করে জরিমানাও করা হয়।

দণ্ডপ্রাপ্তরা হলেন- চুন্নু মোড়ল, নুরু মোন্ডল, সেলিম চৌকিদার ও সপ্না বেগম।

উল্লেখ্য, ২০১৭ সালে ১৬ আগস্ট সন্ধ্যায় পানির সাথে ঘুমের ওষুধ খাইয়ে রিমাকে অপহরণের পর নির্জন একটি বাড়িতে নিয়ে যাওয়া হয়। পরে পালাক্রমে যৌন নিপীড়ন চালায় চুন্নু মোড়ল, নুরু মোন্ডল, সেলিম চৌকিদার।

বিষয়টি জানাজানি হওয়ার ভয়ে নুরু মোড়ল ও চুন্ন মোড়ল মিলে রিমাকে শ্বাসরোধ করে হত্যা করে এবং মৃত্যু নিশ্চিত হওয়ার জন্য হাত-পা ও পেট কেটে লাশ মুড়িয়ে স্বপ্নার বাড়ি খাটের নিচে রেখে দেয়।

২ দিন পর রাতে ১ কিলোমিটার দূরে নিয়ে একটি পরিত্যাক্ত ভিটার মধ্যে ফেলে দেয় সেলিম চৌকিদারসহ বাকি আসামিরা। এ ঘটনায় রিমার বাবা জাজিরা থানায় ধর্ষণ, অপহরন ও হত্যা মামলা করেন। এর প্রেক্ষিতে এই রায় ঘোষণা করা হলো।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/