• শুক্রবার, ২৫ সেপ্টেম্বর ২০২০, ০৩:৩০ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
সালাউদ্দিন কে সরাতে সোশ্যাল মিডিয়ায় ঝড়! জনতার রাজনীতির এক যোদ্ধার নাম সম্রাট সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা জুয়েলকে যুক্তরাষ্ট্রস্থ কোম্পানীগঞ্জবাসীর সংবর্ধনা! ১৫ আগস্ট হত্যাকাণ্ড একটি জাতিগোষ্ঠী ও জাতিসত্তাকে গণহত্যার সামিল রামগঞ্জে ছাত্রলীগের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচি পালিত মুজিববর্ষ উপলক্ষে নোয়াখালীতে ছাত্রলীগের উদ্যোগ বৃক্ষরোপণ কর্মসূচি ২১ শে আগস্ট ও বিএনপির ঐতিহাসিক বিচারহীনতার চরিত্র কোম্পানীগঞ্জসহ আরও ১০টি অর্থনৈতিক অঞ্চলের স্থান চূড়ান্ত ২১ আগস্ট গ্রেনেড হামলা: কী ঘটেছিল সেই দিন বঙ্গবন্ধু বিশ্বের মুক্তিকামী সকল মানুষের রাজনৈতিক আদর্শ

শপথ নিতে সংসদ ভবনে বিএনপির নির্বাচিত ৪ সদস্য!

  • আপডেট টাইম : সোমবার, ২৯ এপ্রিল, ২০১৯

শপথ নেয়ার জন্য সংসদ ভবনে পৌঁছেছেন বিএনপি থেকে নির্বাচিত ৪ সদস্য। সোমবার ( ২৯ এপ্রিল) বিকেল সোয়া ৫টার দিকে সংসদ ভবনে পৌঁছান তারা।

শপথ নিতে যাওয়া চার সংসদ সদস্য হলেন- চাঁপাইনবাবগঞ্জ-৩ আসনের হারুনুর রশীদ, চাঁপাইনবাবগঞ্জ-২ আসনের আমিনুল ইসলাম, ব্রাহ্মণবাড়িয়া-২ আসনের আবদুস সাত্তার ভূঁইয়া, বগুড়া-৪ আসনের মোশাররফ হোসেন।

সোমবার সকালে থেকেই দলীয় সিদ্ধান্তে নানা জটিলতায় অপেক্ষায় ছিলেন এই ৪ বিএনপির নেতা। তবে, বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর শপথ নিচ্ছেন না।

এর আগে সকালে আমিনুল ইসলাম বলেছিলেন, ‘আমরা তো বসে আছিরে ভাই, শপথ নেওয়ার সম্ভাবনার জন্যই তো। এখন সবকিছু আল্লাহর হাতে।’

মন্তব্যের শেষ দিকে আমিনুল ইসলাম বলেন, ‘আমি আমার অফিসে বসে আছি। এখনও দলের সিদ্ধান্তেই আছি।’

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/