• বৃহস্পতিবার, ০১ অক্টোবর ২০২০, ১০:০১ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
কুয়েতের আমিরের মৃত্যুতে একদিনের রাষ্ট্রীয় শোক বৃহস্পতিবার আলোচিত বরগুনার রিফাত হত্যা, মিন্নিসহ ৬ আসামির মৃত্যুদন্ড, ৪ জন খালাস আফুরান সাহস আর ভরসার প্রতীক শেখ হাসিনা সালাউদ্দিন কে সরাতে সোশ্যাল মিডিয়ায় ঝড়! জনতার রাজনীতির এক যোদ্ধার নাম সম্রাট সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা জুয়েলকে যুক্তরাষ্ট্রস্থ কোম্পানীগঞ্জবাসীর সংবর্ধনা! ১৫ আগস্ট হত্যাকাণ্ড একটি জাতিগোষ্ঠী ও জাতিসত্তাকে গণহত্যার সামিল রামগঞ্জে ছাত্রলীগের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচি পালিত মুজিববর্ষ উপলক্ষে নোয়াখালীতে ছাত্রলীগের উদ্যোগ বৃক্ষরোপণ কর্মসূচি ২১ শে আগস্ট ও বিএনপির ঐতিহাসিক বিচারহীনতার চরিত্র

দেশবাসীর কাছে দোয়া চাইলেন মাশরাফি,লক্ষ্য ফাইনাল!

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০১৯

দরজায় কড়া নাড়ছে বিশ্বকাপ। দ্বিতীয়বারের মতো বিশ্বমঞ্চে বাংলাদেশকে নেতৃত্ব দিতে যাচ্ছেন মাশরাফি বিন মুর্তজা। তবে এ আসরে তার ভূমিকায় পরিবর্তন এসেছে। আগে ছিলেন শুধুই দলের অধিনায়ক। এখন দেশের একজন অভিভাবকও বটে।

সবশেষ জাতীয় নির্বাচনে জয়লাভ করে দেশের নীতিনির্ধারকদের একজন হিসেবে কাজ করছেন তিনি। ফলে ক্রিকেটের ফাঁকে নিজ এলাকার জন্য সময় বের করতে হয়।

স্বাভাবিকভাবেই সংসদ সদস্যের দায়িত্ব পালন করতে হয় মাশরাফিকে। এরই অংশ হিসেবে গেল বুধবার দুপুরে নড়াইল জেলা পর্যায়ের কর্মকর্তা ও সুধীজনের সঙ্গে মতবিনিময় করেন তিনি। সেখানে বিশ্বকাপগামী দলের জন্য সবার কাছে দোয়া চেয়েছেন নড়াইল এক্সপ্রেস।

মাশরাফি বলেন, আগামী ৩০ মে থেকে শুরু হতে যাওয়া বিশ্বকাপে খেলতে যাচ্ছি। আপনারা আমাদের জন্য দোয়া করবেন। আমরা যেন দেশের জন্য ভালো কিছু উপহার দিতে পারি।

বিশ্বকাপের আগে আয়ারল্যান্ডে ত্রিদেশীয় সিরিজ খেলবেন টাইগাররা। তাতেও দলকে নেতৃত্ব দেবেন মাশরাফি। দুই টুর্নামেন্টের জন্যই সবার কাছে দোয়া চেয়েছেন ম্যাশ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/