• শুক্রবার, ০৭ মে ২০২১, ১০:২৫ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
ফেনীতে কিশোরীকে জবাই করে হত্যা:জেঠাতো ভাই গ্রেফতার! রূপগঞ্জে ভুয়া আবাসন কোম্পানীর বিরুদ্ধে এলাকাবাসীর বিক্ষোভ, মানববন্ধন যতদিন এই মহামারি থাকবে, ততদিন যুবলীগ জনগণের সেবা করে যাবে: নিখিল শ্বাসকষ্ট বেড়ে যাওয়ায় সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া কে নেয় হয়েছে সিসিইউতে টাকা দিয়ে দু’চারটা গাধা কেনা যায়, বাঙালিদের নয় : নচিকেতা তৃতীয়বারের মতো পশ্চিমবঙ্গে ক্ষমতায় মমতার তৃণমূল পশ্চিমবঙ্গে আবারও ক্ষমতায় মমতার তৃণমূল মধ্যরাতে গুলশানের ফ্ল্যাট থেকে তরুণীর লাশ উদ্ধার এক সপ্তাহের মধ্যেই গ্লোব বায়োটেকের টিকার অনুমোদন হেফাজতকে ‘জঙ্গি সংগঠন’ ঘোষণা করে নিষিদ্ধের দাবি ৫৫১ আলেমের

দেশবাসীর কাছে দোয়া চাইলেন মাশরাফি,লক্ষ্য ফাইনাল!

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০১৯

দরজায় কড়া নাড়ছে বিশ্বকাপ। দ্বিতীয়বারের মতো বিশ্বমঞ্চে বাংলাদেশকে নেতৃত্ব দিতে যাচ্ছেন মাশরাফি বিন মুর্তজা। তবে এ আসরে তার ভূমিকায় পরিবর্তন এসেছে। আগে ছিলেন শুধুই দলের অধিনায়ক। এখন দেশের একজন অভিভাবকও বটে।

সবশেষ জাতীয় নির্বাচনে জয়লাভ করে দেশের নীতিনির্ধারকদের একজন হিসেবে কাজ করছেন তিনি। ফলে ক্রিকেটের ফাঁকে নিজ এলাকার জন্য সময় বের করতে হয়।

স্বাভাবিকভাবেই সংসদ সদস্যের দায়িত্ব পালন করতে হয় মাশরাফিকে। এরই অংশ হিসেবে গেল বুধবার দুপুরে নড়াইল জেলা পর্যায়ের কর্মকর্তা ও সুধীজনের সঙ্গে মতবিনিময় করেন তিনি। সেখানে বিশ্বকাপগামী দলের জন্য সবার কাছে দোয়া চেয়েছেন নড়াইল এক্সপ্রেস।

মাশরাফি বলেন, আগামী ৩০ মে থেকে শুরু হতে যাওয়া বিশ্বকাপে খেলতে যাচ্ছি। আপনারা আমাদের জন্য দোয়া করবেন। আমরা যেন দেশের জন্য ভালো কিছু উপহার দিতে পারি।

বিশ্বকাপের আগে আয়ারল্যান্ডে ত্রিদেশীয় সিরিজ খেলবেন টাইগাররা। তাতেও দলকে নেতৃত্ব দেবেন মাশরাফি। দুই টুর্নামেন্টের জন্যই সবার কাছে দোয়া চেয়েছেন ম্যাশ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/