• শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ১১:৩৩ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
রামগঞ্জে দল্টা বাঙ্গালী ব্লাড ডোনার্স ক্লাবের উদ্যোগে ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পিং নকল আওয়ামী লীগের ভিড়ে হারিয়ে যাচ্ছে আসল আওয়ামীলী লীগ’ বসুরহাট পৌরসভার জনকল্যাণে নিবেদিতপ্রাণ আবদুল কাদের মির্জা ‘তুরস্কের আঙ্কারায় বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণ করা হবে’ যুবলীগ সাধারণ সম্পাদকের বিরুদ্ধে ফেসবুকে অপপ্রচার থানায় জিডি ভাস্কর্য বিরোধীতার আগে শিশু বলাৎকার বন্ধ করুন: ডা. জাফরুল্লাহ কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি হাসান ইমাম রাসেল’র জন্মদিন উদযাপন কোম্পানীগঞ্জে ঋণের দায়ে ব্যবসায়ীর আত্মহত্যা! ডুবাইয়ে ইস্কান্দার মির্জা শামীমকে সম্মাননা প্রদান বিকাশ প্রতারকের সঙ্গে প্রেম করে টাকা উদ্ধার করলেন কলেজছাত্রী

দুদক শ্রেষ্ঠ উপজেলা কমিটির পুরস্কার পেল কোম্পানীগঞ্জ।

  • আপডেট টাইম : বুধবার, ২৪ এপ্রিল, ২০১৯


নুর উদ্দিন মুরাদ:
দুর্নীতি দমন কমিশনের সচিব ড. মোঃ মোজাম্মেল হোক খান বলেছেন, তরুন প্রজম্মের মধ্যে বিবেক জাগ্রত ও দুর্নীতি প্রতিরোধে প্রতিরোধ কমিটি আরো সক্রিয় হলে এবং দেশের সকল কার্যক্রম অটোমশন ও ডিজিটাল হলে দুর্নীতি থাকবে না। দেশ পরিকল্পনা অনুযায়ী এগিয়ে যাবে।

বুধবার(২৪ এপ্রিল) বেলা ১১ টায় চট্রগ্রাম শিল্পকলা একাডেমী মিলনায়তনে দুর্নীতিদমন কমিশনের আয়োজনে চট্রগ্রাম বিভাগের শ্রেষ্ঠ জেলা,উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির ক্রেষ্ট প্রদান অনুষ্ঠানে এ সব কথা বলেন ।

তিনি বলেন ,নতুন প্রজন্মকে সুনাগরিক হিসেবে ঘড়ে তোলা এবং অল্প বয়স থেকেই দুর্নীতি বিরোধী নৈতিকতায় উদ্ধুদ্ধ করতে হবে। সৎ ভাবে চলার অনুশীলন ও বিবেক নৈতিকতা জাগ্রত করাই এর লক্ষ্য।
দুর্নীতি দমন কমিশন,চট্রগ্রাম বিভাগীয় পরিচালক মোঃ আবদুল করিম এর সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন মহানগর দুর্নীতি প্রতিরোধ কমিটি সাধারন সম্পাদক সিরাজুল ইসলাম।বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন,অতিরিক্ত কমিশনার আমেনা বেগম সিপিএম,অতিরিক্ত কমিশনার নুরুল আলম নিজামী,
চট্রগ্রাম মহানগর কমিশনার খন্দকার গোলাম ফারুক,
দুর্নীতি দমন কমিশনের অতিরিক্ত সচিব গোলাম সারওয়ার মাহমুদ,অতিরিক্ত চট্রগ্রাম বিভাগীয় কমিশনার শংকর অর্জুন সাহা।

এছাড়াও বক্তব্য রাখেন, চট্রগ্রাম মহানগর দুর্নীতি প্রতিরোধ কমিটি সভাপতি মনোয়ারা হাকিম আলী, কোম্পানীগঞ্জ উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটি সাধারন সম্পাদক তাজউদ্দিন শাহীন।

এসময় অনুষ্ঠানে বিভাগের শ্রেষ্ঠ দুর্নীতি প্রতিরোধ কমিটি হিসেবে কোম্পানীগঞ্জ উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সদস্যদেরকে এ্যাওয়ার্ড প্রদান করা হয়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/