• বৃহস্পতিবার, ০১ অক্টোবর ২০২০, ০৯:০৬ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
কুয়েতের আমিরের মৃত্যুতে একদিনের রাষ্ট্রীয় শোক বৃহস্পতিবার আলোচিত বরগুনার রিফাত হত্যা, মিন্নিসহ ৬ আসামির মৃত্যুদন্ড, ৪ জন খালাস আফুরান সাহস আর ভরসার প্রতীক শেখ হাসিনা সালাউদ্দিন কে সরাতে সোশ্যাল মিডিয়ায় ঝড়! জনতার রাজনীতির এক যোদ্ধার নাম সম্রাট সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা জুয়েলকে যুক্তরাষ্ট্রস্থ কোম্পানীগঞ্জবাসীর সংবর্ধনা! ১৫ আগস্ট হত্যাকাণ্ড একটি জাতিগোষ্ঠী ও জাতিসত্তাকে গণহত্যার সামিল রামগঞ্জে ছাত্রলীগের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচি পালিত মুজিববর্ষ উপলক্ষে নোয়াখালীতে ছাত্রলীগের উদ্যোগ বৃক্ষরোপণ কর্মসূচি ২১ শে আগস্ট ও বিএনপির ঐতিহাসিক বিচারহীনতার চরিত্র

ইমরুলকে বিশ্বকাপ দলে না নিলে কঠোর কর্মসূচির হুঁশিয়ারি

  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০১৯


আসন্ন ২০১৯ ইংল্যান্ড ক্রিকেট বিশ্বকাপের জন্য গত ১৬ এপ্রিল মঙ্গলবার বাংলাদেশের ১৫ জনের স্কোয়াড ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। এদিকে বিশ্বকাপগামী দল থেকে জাতীয় দলের ক্রিকেটার ইমরুল কায়েসকে বাদ দেয়ায় ক্ষোভে ফুঁসছে মেহেরপুরের সর্বস্তরের মানুষ।

তাদের দাবি- বার বার নিজের যোগ্যতা প্রমাণ করার পরও বিশ্বকাপ স্কোয়াড থেকে বাদ দেয়া হয়েছে ইমরুলকে। এজন্য বিসিবিকে দুষছে তারা।

এদিকে ইমরুলকে বিশ্বকাপগামী দলে অন্তর্ভুক্ত করার দাবিতে আজ ২১ এপ্রিল রবিবার সকাল সাড়ে ১০টার দিকে মেহেরপুর প্রেস ক্লাবের সামনে মানববন্ধন করেছে জেলার ক্রিকেট প্রেমীরা।

এ সময় নেতৃত্ব দেন জাহিদ ইকবাল শিমন। উপস্থিত ছিলেন ক্রিকেটার সাইদুর রহমান উজ্জ্বল, মিলন হোসেন, মাসুদ রানা, আরিফুল ইসলাম ডলারসহ জেলার সর্বস্তরের মানুষ।

এ সময় মানববন্ধনে বক্তরা বলেন, ‘গেল কয়েকটি সিরিজে ইমরুল কায়েস ধারাবাহিকভাবে ভালো খেলেছেন। তামিমের যৌগ্য উত্তরসূরি হিসেবে বার বার নিজেকে প্রমাণ করেছেন। অথচ ডানহাতি বামহাতি কম্বিনেশন দেখিয়ে তাকে জাতীয় দল থেকে বাদ দেয়া হয়েছে। যা বিশ্বের কোনো দলের ইতিহাসে নেই।’

এ সময় আরও বলা হয়, বার বার নিজের যোগ্যতা প্রমাণ করার পরও কীভাবে বিশ্বকাপ দল থেকে তাকে বাদ দয়া হয় এ নিয়ে বিস্ময় প্রকাশ করেন বক্তারা।

এ সময় তারা হুঁশিয়ারি দিয়ে বলেন, ইমরুল কায়েসকে দ্রুত বিশ্বকাপ দলে অন্তর্ভুক্ত করা না হলে আগামীতে কঠোর কর্মসূচি দেয়া হবে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

http://digitalbangladesh.news/